ঈদের ছুটিতে বেনাপোল স্থল বন্দর তিন দিন বাণিজ্য কার্যক্রম বন্ধ -
ঈদের ছুটিতে বেনাপোল স্থল বন্দর তিন দিন বাণিজ্য কার্যক্রম বন্ধ
আঃজলিল বেনাপোল যশোরপ্রতিনিধি :
জুলাই ৩১, ২০২০, ১০:৪৪ পূর্বাহ্ণ

যশোরের বেনাপোল স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ও ভারতের মধ্যে পণ্য আমদানি-রপ্তানি ঈদ ও সাপ্তাহিক তিন দিন বাণিজ্য বন্ধ থাকবে। তবে এসময় ভারতে আটকা পড়া বাংলাদেশি পাসপোর্ট যাত্রীরা দেশে ফিরতে পারবেন।

বৃহস্পতিবার (৩০ জুলাই) বিকেলে বেনাপোল স্থলবন্দরের উপ-পরিচালক (ট্রাফিক) মামুন কবির তরফদার বিষয়টি নিশ্চিত করেন।তিনি বলেন, সাপ্তাহিক ছুটি ৩১ জুলাই থেকে আগস্টের ১ও২ তাং ঈদের ছুটিতে এ পথে বাণিজ্য বন্ধ থাকবে।আবার ৩ আগস্ট থেকে পুনরায় কার্যক্রম শুরু হবে। ঈদের ছুটির মধ্যে যাতে স্থল বন্দরে কোনো রকম দুর্ঘটনা না ঘটে এজন্য বাড়তি নিরাপত্তা ব্যবস্থা জোরদারের করা হয়েছে।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত (ওসি) আহসান হাবিব জানান, এ পথে বাণিজ্য বন্ধ থাকলেও ভারতে করোনা ভেতরে আটকা পড়া পাসপোর্ট যাত্রী যাতায়াত থাকবে।

বেনাপোল পোর্টথানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান বলেন, ঈদের ছুটির মধ্যে স্থল বন্দর এলাকায় যাতে কোনো অপ্রীতিকর ও দুর্ঘটনা না ঘটে সে জন্য বিশেষ নজরদারি করা হবে।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST