এবার বিমানবন্দর রেলস্টেশনের ঝোপঝাড়ে কিশোরীকে ‘গণ’ধর্ষণ’
বিশেষ সংবাদদাতা
মার্চ ১৮, ২০২০, ১২:৫৫ অপরাহ্ণ

রাজধানীর বিমানবন্দর থানার রেলস্টেশন এলাকায় ১৪ বছরের এক কিশোরীকে গণ’ধর্ষ’ণের অভিযোগ উঠেছে। ওই কিশোরীকে বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, আজ শনিবার ভোরে ওই কিশোরীকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। ভুক্তভোগী ওই কিশোরী বিমানবন্দর রেলস্টেশন এলাকাতেই থাকে।

গতকাল শুক্রবার রাতে তিনজন ওই কিশোরীকে রেলস্টেশনের পাশের একটি ঝোপঝাড়ের মধ্যে নিয়ে গণ’ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই এলাকার কয়েকজন মিলে তাকে উদ্ধার করে সকাল ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ ভোরে ওই কিশোরীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

বিমানবন্দর থানার এসআই শরীফ হোসেন দৈনিক আমাদের সময় অনলাইনকে বলেন, ‘ঘটনাটি নিয়ে কাজ করা হচ্ছে। ঘটনাস্থল ও তার পাশেপাশে খোঁজখবর নেওয়া হচ্ছে।’

এর আগে গত ৫ জানুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে। ওইদিন বিকেল সাড়ে ৫টার দিকে শেওড়া যাওয়ার উদ্দেশে ঢাবির বাসে ওঠেন ওই শিক্ষার্থী। সন্ধ্যা ৭টার দিকে শেওড়ার বিপরীত পাশে কুর্মিটোলায় বাস থেকে নামেন তিনি।

সেখান থেকে নেমে ফুটপাট দিয়ে ৪০ থেকে ৫০ গজ শেওড়ার দিকে হেঁটে আর্মি গলফক্লাব মাঠ সংলগ্ন স্থানে পৌঁছালে পেছন থেকে অজ্ঞাত ব্যক্তি মুখ চেপে তাকে পাশের একটি স্থানে নিয়ে অজ্ঞান করে ধ’র্ষণ করে।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST