ক'রোনার পর পৃ'থিবীতে বেঁ'চে থাকবে মাত্র দু'জন মানুষ -
ক’রোনার পর পৃ’থিবীতে বেঁ’চে থাকবে মাত্র দু’জন মানুষ
বিনোদন ডেস্ক:
মে ৬, ২০২০, ১১:১৫ অপরাহ্ণ

ক’রোনাভাইরাসে পুরো বি’শ্বের মানুষের বেহাল দশা। শূন্য হয়ে গেছে বিশ্বটা। সারা পৃথিবীতে বেঁচে আছে মাত্র দুজন মানুষ। ভি’ডিও কলে কথা বলছেন তারা। কী কথা হয় তাদের মাঝে! এমন একটা দৃশ্য ভাবতেই গায়ে কাঁটা দেয়ার কথা। ক’ল্পনায় এমনই এক ছবি এঁকেছেন একজন নির্মাতা।

ঘটনাটা আরও পাঁ’চ পরে ২০২৫ সালের। কাল্পনিক এমনই এক বি’শ্বের গ’ল্প ভেবে একটি স্ব’ল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন শিলাদিত্য মৌলিক।‌ ‘একটি তারা- The Only Star’ নামে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি প্রকাশ হয়েছে ইউটিউবে।

এই চলচ্চিত্রের কাল্পনিক পৃ’থিবীতে দেখা যাচ্ছে, তখন এই পৃথিবীতে টাকা-প’য়সা, ধর্ম, নাম, যশ, ক্ষমতা নিয়ে লড়াই করার মতো কিছু নেই। বেঁচে থাকার বাইরে গিয়ে মানুষের আর সমস্ত লড়াইয়ের কথা ভুলে যাবে।

‘একটি তারা’ চলচ্চিত্রে অভিনয় করেছেন পায়েল সরকার ও শুভ্র এস দাস। এখানে একজন তারকা অ’ভিনেত্রীর ভূমিকাতেই দেখা যাচ্ছে পায়েলকে। আর শুভ্র এস দাস হলেন তার এক অনুরাগী।

নির্মাতা জানান, ১৪ মিনিটের এই চলচ্চিত্রে করোনা মু’ক্ত পৃথিবী দেখার জন্য, সুন্দর এক ভবিষ্যৎ দেখার জন্য, বর্তমান সময়ে ঘ’রবন্দী থাকা, একা থাকাটা যে কতটা জরুরী সেটা বোঝানো হয়েছে।‘একটি তারা’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের সঙ্গীত পরিচালনা করেছেন রণজয় ভট্টাচার্য, সম্পাদনা করেছেন সংলাপ ভৌমিক।
সুত্রঃ জাগো নিউজ।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST