কুষ্টিয়ার সন্ত্রাসীর গুলিবর্ষণে ৬ বছরের শিশু বাচ্চা সহ ৩ জন নিহত।ঘাতক পুলিশের এ.এস.আই সৌমেন আটক
সেলিম আহামেদ তাক্কু
জুন ১৩, ২০২১, ৪:৩৬ অপরাহ্ণ

কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে সন্ত্রাসীর গুলিবর্ষণে ৬ বছরের শিশু বাচ্চা সহ ৩ জন নিহত হয়েছে । ওই সময় পুলিশের হাতে ঘাতক পুলিশের এ.এস.আই সৌমেন আটক হয় ।এতে গুলিবৃদ্ধ গৃহবধূ ও তার সন্তান নিহত হয় এবং গুরুতর আহত অবস্থায় শাকিল নামের এক যুবককে উদ্ধার করে হাসপাতালে নেরয়ার পর তার মৃত্যু হয়। শহরের কাস্টম মোড় এলাকায় আজ রোববার দুপুর পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন ঘাতক পুলিশের এ.এস.আই সৌমেনের ২য় স্ত্রী আসমা খাতুন,আসমার ১ম পক্ষের ছেলে রবিন(৬)ও আসমার পরক্রীয়া প্রেমিক শাকিল । নিহত ৩ জনের বাড়ি কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের সাওতা গ্রামে।
কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল ইসলাম বলেন , শহরের কাস্টম মোড় এলাকায় দম্পতি ও শিশু সন্তানকে গুলি করেছে এক দুর্বৃত্ত। এতে ঘটনাস্থলেই গৃহবধূ নিহত হন। হাসপাতালে নেওয়ার পর তার শিশু সন্তান ও এক যুবক মারা যায়।
পুলিশের কর্মকর্তা আরও বলেন, ঘটনার পরই স্থানীয় জনতা অভিযুক্ত এ এস আই সৌমেন কে আটক করে পুলিশে সোপর্দ করেছে ।

সেলিম আহামেদ তাক্কু

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST