ছাত্রীকে ধর্ষ’ণের পর গণ’ধর্ষ’ণের জন্য ৫ বন্ধুর হাতে তুলে দিল যুবক
বিশেষ সংবাদদাতা
মার্চ ১৯, ২০২০, ৮:০৫ অপরাহ্ণ

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় নবম শ্রেণির এক ছাত্রীকে (১৫) দলবেঁধে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৪ মার্চ) সন্ধ্যায় উপজেলার দবিরগঞ্জ বাজার এলাকায় এ গণ’ধর্ষণের ঘটনা ঘটে। বুধবার (১৮ মার্চ) গভীর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রে’ফতার করা হয়।

গ্রেফ’তারকৃতরা হল তাড়াশ উপজেলার গোয়ালগ্রাম এলাকার নজরুল ইসলামের ছেলে আব্দুল আলীম (২৮), নলুয়াকান্দি গ্রামের আব্দুস সামাদের ছেলে আব্দুস সাত্তার (৩২), আকতার হোসেনের ছেলে ফিরোজ (২০) ও দোবিলা এলাকার আব্দুল কাদের শেখের ছেলে হৃদয় শেখ (২০)।

সলঙ্গা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির বলেন, মেয়েকে দলবেঁধে ধর্ষ’ণের অভিযোগে বুধবার দুপুরে ছয় যুবকের বিরু’দ্ধে মা’মলা করেন স্কুল’ছাত্রীর বাবা। মাম’লার পর রাতভর অভিযান চালিয়ে চারজনকে গ্রেফ’তার করা হয়।

মা’মলার এজাহারের বরাত দিয়ে পরিদর্শক হুমায়ুন কবির বলেন, কিছুদিন আগে আব্দুল আলীম নামে এক যুবকের সঙ্গে ওই স্কুল’ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের সূত্র ধরে ১৪ মার্চ সন্ধ্যায় স্কুল’ছাত্রীকে দবিরগঞ্জ বাজার এলাকায় ডেকে নেয় আলীম। সেখানে একটি বাড়িতে স্কুল’ছাত্রীকে আটকে রেখে ধর্ষ’ণ করে আলীম।

এরপর আলীম তার বন্ধু সাত্তারকে ডেকে স্কু’লছাত্রীকে তার হাতে তুলে দেয়। সাত্তার ওই ছাত্রীকে তুলে পাশের একটি বাগানে নিয়ে যায়। সেখানে আরও চার বন্ধুকে ডেকে স্কু’লছাত্রীকে হ’ত্যার হু’মকি দিয়ে রাত’ভর গণধ’র্ষণ করে তারা

পাঁচজন। পরে স্কুলছাত্রীকে ফেলে তারা পালিয়ে যায়। ওই রাতেই স্কুলছাত্রীকে উদ্ধার করে পরিবার। আত’ঙ্কে ও সম্মানের ভয়ে বিষয়টি গোপন রাখে পরিবারের লোকজন। খবর পেয়ে বুধবার সকালে স্কুল’ছাত্রীকে হাসপাতালে ভর্তি করে পুলিশ।

সূত্র : জাগো নিউজ

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST