জনপ্রিয় গীতিকার অনুরূপ আইচের স্ত্রীর অকাল মৃত্যু! -
জনপ্রিয় গীতিকার অনুরূপ আইচের স্ত্রীর অকাল মৃত্যু!
জুলাই ৩০, ২০২০, ৭:৫২ পূর্বাহ্ণ

অ আ আবীর আকাশ:
অত্যন্ত হাসিখুশি ও স্বামী ভক্ত নারী শাহিদা আইচ নুশা।
অসংখ্য জনপ্রিয় গানের গীতিকার অনুরূপ আইচের স্ত্রী। শাহিদা আইচ নুশা শ্বাসকষ্ট জনিত কারণে মারা গেছেন সম্প্রতি ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। নুশা আইচ দীর্ঘদিন শ্বাসকষ্টজনিত কারনে ভুগছিলেন এবং চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। বিষয়টি অনুরূপ আইচ নিজেই ফেসবুকে জানিয়ে দেশবাসী ও শুভাকাঙ্ক্ষীদের নিকট দোয়া চেয়েছেন।

শ্বাস কষ্ট সহ শারীরিক সমস্যা দেখা দেওয়ায় ১০-১১ দিন আগে শাহিদা আইচ নুশাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তবে তার অবস্থার উন্নতি হচ্ছিল না।, শেষ পর্যন্ত না ফেরার দেশেই চলে গেলেন তিনি।

হাসপাতালে ভর্তির পরপরই অনুরূপ আইচ ফেসবুকে লিখেছিলেন, ‘সংসারের হোম মিনিস্টার যদি এত অসুস্থ থাকে তবে কি আর মাথায় কাজ করে! সবাই দোয়া করবেন। মনে হচ্ছে আমি পাগল হয়ে যাবো এই পরিস্থিতি ট্যাকেল দিতে দিতে।’
শাহিদা আইচ নুশার মৃত্যুতে দেশের সঙ্গীতাঙ্গন ও ভক্ত শ্রোতাদের মাঝে নেমে আসে শোক, বেদনা।

দেশের সংগীতাঙ্গনে অসংখ্য জনপ্রিয় গানের স্রষ্টা অনুরূপ আইচ। এরমধ্যে উল্লেখযোগ্য গান হচ্ছে- শহীদ ও শুভমিতার গাওয়া ‘এক জীবন’ আইয়ুব বাচ্চুর ‘দিল’ হাসানের ‘অযুত লক্ষ নিযুত কোটি’ মমতাজের ‘পাংখা’ আরফিন রুমীর ‘বল না কোথায় তুমি’ পড়শীর ‘তোমারই পরশ’ বেবি নাজনীনের ‘মরার কোকিল পার্ট-২’ বিপ্লবের ‘মরলে শহীদ বাঁচলে গাজী’ হাবিবের ‘চলতে চলতে দেখা হল’ আরফিন রুমি ও পুজার ‘তুমি আমার জীবনে সবকিছু’ ইত্যাদি। এ পর্যন্ত তিনি লিখেছেন সহস্রাধিক গান।

আবীর আকাশ জার্নাল, অনলাইন টিভি চ্যানেল এটিভি, নিউজ২৪বাংলা, দৈনিক কালের চোখ পত্রিকার পক্ষ থেকে গভীর শোক প্রকাশসহ দেশের কীর্তিমান গীতিকারের প্রতি রইল গভীর সমবেদনা। মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন তাকে এই সুখ কেটে উঠার তৌফিক দান করে এবং তার স্ত্রী শাহিদা আইচ নুশাকে জান্নাতবাসী করেন, আমীন।

এএ

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST