জনপ্রিয় গীতিকবি ও সাংবাদিক অনুরূপ আইচের স্ত্রী অসুস্থ: প্রিয়তমা স্ত্রীর সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন! -
জনপ্রিয় গীতিকবি ও সাংবাদিক অনুরূপ আইচের স্ত্রী অসুস্থ: প্রিয়তমা স্ত্রীর সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন!
জুলাই ১৭, ২০২০, ৬:৩৭ পূর্বাহ্ণ

অ আ আবীর আকাশ :
দেশের খ্যাতিমান গুণী গীতিকবি অনুরূপ আইচ তার প্রিয়তমা স্ত্রীর অসুস্থতায় সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন

বর্তমান করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষের অবস্থা এমনিতেই ভয়ার্ত। যেকোন অসুস্থতা নিয়ে হাসপাতালে যাওয়াটাও যেন এখন অনেক বিপজ্জনক হয়ে গেছে। পাশাপাশি ডাক্তাররাও যেন যে কোন রোগী দেখলেই ভয়ে আঁতকে উঠছেন। এমন এক পরিস্থিতির মধ্যেই হঠাৎ অসুস্থ হয়ে পরেছেন দেশবরেণ্য গীতিকবি অনুরূপ আইচের প্রিয়তমা স্ত্রী সাহিদা আইচ নুশা।

দীর্ঘ একমাস যাবৎ তিনি ঠান্ডা কাশিতে ভুগছেন। পাশাপাশি ধরা পড়েছে জন্ডিস এবং তার সাথে সাথে পা ফুলে গিয়েছে। রয়েছে শ্বাসকষ্টও। এমতাবস্থায় গীতিকবি অনুরূপ আইচ নিজের অসুস্থ স্ত্রীকে নিয়ে খুব চিন্তিত।

বর্তমানে তিনি পরিবারসহ গ্রামের বাড়িতে রয়েছেন। সেখানে খুব ভালোভাবেই মিসেস আইচ-এর চিকিৎসা চলছিলো। তবে অবস্থার তেমন কোন উন্নতি না হওয়ায় নেওয়া হয়  দূর্গাপুর সাস্থ্য কমপ্লেক্সে সেখানেও অবস্থার উন্নতি না হওয়ায় নেওয়া হয় ময়মনসিংহ মেডিকেল কলেজে।

এই খবর লেখা পর্যন্ত জানা যায় মিসেস আইচ এর শারিরীক অবস্থা কিছুটা উন্নতির দিকে। জানিয়েছেন অনুরূপ আইচ।

তবে দেশ বা পৃথিবীর চলমান পরিস্থিতিতে অসুস্থ স্ত্রীকে নিয়ে খুব চিন্তিত ও আতংকে রয়েছেন তিনি। তাই তিনি অসুস্থ স্ত্রীর আরোগ্য কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার অফিসিয়াল ফেসবুক আইডিতে ।  তা হুবহু তুলে ধরা হলোঃ তিনি লিখেছেন- আমার স্ত্রী সাহিদা আইচ নুশা দীর্ঘ এক মাস ধরে ঠান্ডা কাশিতে অসুস্থ। এরমধ্যে তাকে গ্রামে নিয়ে এলে তার জন্ডিস ধরা পড়ে। সাথে রয়েছে শ্বাসকষ্ট ও পা ফুলে যাওয়া। সবকিছু মিলিয়ে অবস্থা মারাত্মক হলেও এখানে ট্রিটমেন্ট ভালো চলছে। সবাই দোয়া করবেন, সে যেন দ্রুত আরোগ্য লাভ করে। এর আগে সে মানুষের দোয়ায় ও আল্লাহপাকের কৃপায় ওভারি ক্যান্সার রিকোভার করেছে। এর চিকিৎসাও ম্যাজিক ম্যান ডাক্তারখ্যাত মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন-এর তত্ত্বাবধানে চলমান রয়েছে।
আসুন আমরা সবাই মিলে দোয়া করি। মহান আল্লাহপাক যেন জনপ্রিয় খ্যাতিমান এই গীতিকারের প্রাণপ্রিয় স্ত্রীকে দ্রুত সুস্থ করে তোলেন, আমীন।

অ আ আবীর আকাশ

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST