পুত্রবধূর পরকীয়ার বলী বৃদ্ধা শাশুড়ির অর্ধগলিত লাশ উদ্ধার
ছৈয়দ কামাল,ফেনী প্রতিনিধি
জুন ২৭, ২০২০, ৭:২২ অপরাহ্ণ

ফেনীর ফুলগাজী উপজেলায় নিজ বাড়ী থেকে গত ১৭ জুন নিখোঁজ হয়েছিলেন অসুস্থ এক বৃদ্ধা মহিলা নিখোঁজের ৯ দিন পর ছেমনা আক্তার (৭৩) নামে ওই বৃদ্ধা মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।শুক্রবার (২৬ জুন) সকালে উপজেলার আনন্দ পুর ইউনিয়নের খিলপাড়া গ্রামে নিহতের বাড়ির পাশে একটি ডোবাথেকে ওই মহিলার লাশ উদ্ধার করা হয়।বৃদ্ধা ছেমনার ছোট ছেলের অভিযোগ লিভিয়া প্রবাসী তার মেঝভাইয়ের স্ত্রীর পরকীয়ার বলী হয়ে খুন হতে পারেন তার মা।

এদিকে ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতোয়ার রহমান, ফুলগাজী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন ও জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) এএন নুরুজ্জামান লাশ উদ্ধারের ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এঘটনায় নিহতের ছোট ছেলে মোশারফ হোসেন সুফল (২৮) বাদী হয়ে তার মেঝ ভাইয়ের স্ত্রী রাশেদা আক্তার (২৫) এর নাম উল্লেখ করে আরো ৫/৬ জনকে অজ্ঞাত আসামী দিয়ে ফুলগাজী থানায় একটি মামলা দায়ের করেছেন।পুলিশ মামলায় অভিযুক্ত প্রধান আসামী রাশেদা আক্তারকে শুক্রবার রাতে খিলপাড়া গ্রাম থেকে গ্রেপ্তার করেছেন।
মামলার বাদী নিহতের ছোট ছেলে মোশারফ হোসেন সুফল জানান, তার মা ছেমনা আক্তার দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন।তিনি হাঁটা চলা করতে পারতেন না বলে ঘরের মধ্যে মল-মুত্র ত্যাগ করতেন। লিবিয়া প্রবাসী তার মেজভাই নুর আলমের স্ত্রী রাশেদা আক্তারের কাছে থাকতেন তার মা।তিনি বলেন,
গত ১৭ জুন দিবাগত রাতের কোন একসময় তার ভাবি রাশেদা আক্তার তার পরকীয়া প্রেমিকসহ অজ্ঞাত আসামীদের সহযোগিতা নিয়ে তার মাকে হত্যা করে লাশ ঘুম করার উদ্দেশ্যে ডোবার পানিতে ডুবিয়ে রেখেছিল।
ফুলগাজী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন মামলা হওয়ার বিষয় সত্যতা নিশ্চিত করে বলেন,প্রাথমিক অবস্থায় ধারণা করা হচ্ছে পরকীয়া প্রেমের জেরধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে।আমরা মামলায় অভিযুক্ত প্রধান আসামীকে গ্রেপ্তার করেছি।ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পর অনেক কিছু জানাযাবে বলেও জানান তিনি।

ছৈয়দ কামাল উদ্দিন।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST