পুল খেলে অসংখ্য চ্যাম্পিয়নশিপ জিতেছেন জাহিদুল
সেপ্টেম্বর ২৮, ২০২১, ১:২০ অপরাহ্ণ

 

নিজস্ব প্রতিবেদক

আরজে ট্রিকশট শিল্পী হিসেবেই পরিচিত জাহিদুল ইসলামের। পেশাদার তিনি একজন পুল খেলোয়াড়। এখন এই খেলাকেই উপভোগ করেন তিনি। শুধু তাই নয়, এই খেলার মাধ্যমে ক্যারিয়ারে অর্জন করেছেন অসংখ্য চ্যাম্পিয়নশিপ। এখন তিনি চাইছেন, পুল খেলার মাধ্যমে গিনেস বুকে নাম লেখাতে।

২০০১ সালে বাংলাদেশে জন্মগ্রহণ করেছিলেন জাহিদুল। বর্তমানে তিনি বাস করেন আমেরিকায়। তবে দেশের মায়া ঠিকই রয়েছে তার। তাইতো সেখান থেকে তিনি জানিয়েছেন, পুল খেলেই বিশ্ব জয়ের ইচ্ছের কথা।

সম্প্রতি জহিদুলের সাফল্য সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বেশ আলোড়ন সৃষ্টি করেছে। অর্জন করেছেন মর্যাদা। পুল খেলা নিয়ে জাহিদুল বলেছেন, প্রথমে এই খেলা সম্পর্কে জানতেন না তিনি। ছোট সময় ফুটবল, ক্রিকেট আর পড়াশোনা নিয়েই ব্যস্ত ছিলেন। কিছুটা চোট পাওয়ার পর তিনি ফুটবল ও ক্রিকেট খেলা বন্ধ করে দেন। তারপরই শুরু হয় পুলের মিশন।

পুল খেলার ইচ্ছেটা জাহিদের জেগেছিল পুল হলে গিয়ে। ধীরে ধীরে তার লক্ষ্য এবং মৌলিক বিষয়গুলি অনুশীলন করেন। এরপরই পুলের মাধ্যমে একটি দুর্দান্ত জীবন খুঁজে পান তিনি। এখন এই খেলাকেই উপভোগ করেন। শুধু তাই নয়, এই খেলা দিয়ে ক্যারিয়ারে অর্জন করেছেন অসংখ্য চ্যাম্পিয়নশিপ। এখন মিশন একটাই-বিশ্ব জয় করা।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST