পূর্ব শত্রুতার জের ধরে ও চাঁদার দাবিতে দুই ব্যক্তিকে পিটিয়ে আহত!
জানুয়ারি ১, ২০২১, ১০:২৯ পূর্বাহ্ণ

 

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে জমিজমা বিষয়ক পূর্ব শত্রুতার জের ধরে ও চাঁদার দাবিতে দুই ব্যক্তিকে পিটিয়ে আহত করার খবর পাওয়া গেছে।

পৌরসভার আবির নগর গ্রামের ফারুক মঞ্জিলের সামনে মঙ্গলবার দুপুরের দিকে একই গ্রামের খোরশেদ আলমের ছেলে জাকির হোসেন বাপ্পি ও ফেনী জেলা সদরের রাস্তারখিল গ্রামের মোঃ বাবুল মোটরসাইকেলযোগে লক্ষ্মীপুর বাজার দিকে যাচ্ছিলেন। এমন সময় একই এলাকার আমির হোসেনের ছেলে আনোয়ার হোসেন, জাকির হোসেন ও লাহারকান্দি গ্রামের নুর নবীর ছেলে মোঃ সুমনসহ অজ্ঞাত আরও চার পাঁচজন মিলে গতিরোধ করে পূর্বপরিকল্পিতভাবে দা, ছেনি, লোহার রড ও লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি মারধোর করে। আনোয়ার হোসেনের হাতে থাকা ছোরা দিয়ে জাকির হোসেন বাপ্পির মাথায় ঘাঁই মারলে মারাত্মক জখম হয়। মোঃ সুমন এসময় বাপ্পীর প্যান্টের পকেটে থাকা ব্যবসায়ীক কাজের এক লক্ষ বিশ হাজার টাকা ও হাতে থাকা স্যামসাং মোবাইল ছিনিয়ে নেয়।

আহতদের আর্ত চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। যার রেজিঃ নং৭৯১২/২০

এই নিয়ে আনোয়ার হোসেনের বক্তব্য নেয়ার চেষ্টা করেও পাওয়া যায়নি।

আহত জাকির হোসেন বাপ্পির বাবা খোরশেদ আলম খোকন বাদী হয়ে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে মামলা দায়ের করেন। যার নং সি/আর ১০৮৯/২০

জানা গেছে, আনোয়ার হোসেন, জাকির হোসেনের বিরুদ্ধে ইতিপূর্বে সদর থানায় অভিযোগ দায়ের করেন খোরশেদ আলম। হুমকি-ধামকি ও চাঁদা দাবি করাই জাকির হোসেন বাপ্পি নিজেও সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেন। যার নং১৯৮১/১৮. এছাড়াও ইয়াসিন আরাফাত নামের এক ব্যক্তিকে অপহরণ করে মুক্তিপণ হিসেবে ২০ হাজার টাকা নেয় মর্মে আনোয়ার হোসেনের বিরুদ্ধে লক্ষ্মীপুর পুলিশ সুপার বরাবর অভিযোগ দায়ের করেন।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST