প্রথমে চুলোচুলি, পরে লাঠি-সোটা নিয়ে মহিলা দলের মারামারি
বিশেষ সংবাদদাতা
ফেব্রুয়ারি ৪, ২০২০, ১১:২৮ অপরাহ্ণ

চট্টগ্রামে নগর মহিলা দলের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার নগরীর কাজীর দেউড়ি এসএস খালেদ রোডে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় নগর মহিলা দলের বহিষ্কৃত সভানেত্রী মনোয়ারা বেগম মনি ও তার অনুসারীদের দায়ী করেছেন নগর কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ফাতেমা বাদশা।

তবে মনি তা অস্বীকার করে বলেছেন, ফাতেমা সমর্থকদের অভ্যন্তরীণ বিরোধে এই ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে এসএস খালেদ রোডের সমাদর কমিউনিটি সেন্টারের সামনে অবস্থান নিয়েছিল মহিলা দলের একদল নেতাকর্মী। এসময় অন্য একটি পক্ষ লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়।

নগর মহিলা দলের ভারপ্রাপ্ত সভানেত্রী ফাতেমা বলেন, মহিলা দলের কর্মীরা সমাদর কমিউনিটি সেন্টারের নিচে অপেক্ষা করার সময় মনোয়ারা বেগম মনি ও সহ-সাংগঠনিক সম্পাদক তাসলিমা সদলবলে এ হামলা চালায়।

তিনি জানান, তারা দীর্ঘদিন ধরে ১৫ নম্বর বাগমনিরাম ও ২১ নম্বর জামালখান ওয়ার্ড কমিটি গঠনের জন্য মতবিনিময় করে আসছিলেন। নিজেদের সমঝোতায় বাগমনিরাম ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান জানান, দুই পক্ষের মধ্যে সংঘর্ষের খবর শুনে সেখানে পুলিশ গিয়েছিল। তবে কাউকে পায়নি।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, মহিলা দলের দু’গ্রুপের সংঘর্ষের খবর পেয়ে আমাদের ফোর্স ঘটনাস্থলে যাওয়ার পর তারা ছত্রভঙ্গ হয়ে যায়। তবে এখন পর্যন্ত কোনো গ্রুপ থানায় অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সুত্র : বাংলাদেশ জার্নাল

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST