ফ্ল্যাটের মধ্যেই তৈরি হচ্ছে ইয়াবা, দম্পতিসহ আটক ৪
ফেব্রুয়ারি ১২, ২০২০, ১:৩৮ অপরাহ্ণ

ফরিদপুরে ইয়াবা তৈরির সরঞ্জামসহ এক দম্পতিসহ চারজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে পৌর বাস টার্মিনালের পেছনে রঘুনন্দনপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলো- ভাঙ্গা উপজেলার দিঘলকান্দা গ্রামের মৃত মান্নান শেখের ছেলে ওবায়দুর শেখ (৪০), নগরকান্দা থানার ফাইবালিয়া গ্রামের স্বামী-স্ত্রী আনিসুর রহমান (৩৮) ও হ্যাপি বেগম (২৮) এবং পাবনা জেলার আতাইকুলা থানার ধানুয়াঘাটা গ্রামের মোছা. জুলি খাতুন (৩৩)।

পুলিশ সুপার মো. আলিমুজ্জামান জানান, ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে সেখানে ইয়াবা তৈরি করা হচ্ছে এমন খবরের ভিত্তিতে রঘুনন্দনপুর মহল্লার পাট্টাদারকান্দি এলাকায় এ অভিযান চালানো হয়। এ সময় ওই বাসার নিচতলা তল্লাশি করে চারজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে ইয়াবা তৈরির সরঞ্জামসহ ২২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জানা গেছে, গত ২৩ জানুয়ারি নুরুল ইসলামের মালিকানাধীন ইসলাম মঞ্জিলের নিচ তলার ফ্ল্যাট ভাড়া নেন আটক ওবায়দুর শেখ। তার নামে ভাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। সুত্রঃ দৈনিক অধিকার

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST