বাংলাদেশের সঙ্গে ভারতের বিশেষ সম্পর্ক রয়েছে, বললেন ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ
বিশেষ সংবাদদাতা
জানুয়ারি ২২, ২০২০, ৭:৩৫ পূর্বাহ্ণ

ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ বলেছেন, বাংলাদেশের সঙ্গে ভারতের বিশেষ সম্পর্ক রয়েছে এবং সে সম্পর্ককে আরও শক্তিশালী করার ক্ষেত্রে সর্বোচ্চ অগ্রাধিকার দেওয়া হচ্ছে।

ভারতে নবনিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার মুহাম্মদ ইমরান মঙ্গলবার নয়াদিল্লিতে রাষ্ট্রপতি ভবনে ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দের কাছে তার পরিচয়পত্র পেশ করতে গেলে তিনি এ কথা জানান।

রাম নাথ কোবিন্দ বলেন, ভারত সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন বাংলাদেশের সঙ্গে আরও প্রাণবন্ত হয়ে উঠতে চায়।

ভারত ও বাংলাদেশের মধ্যে বিশেষত সুরক্ষা, যোগাযোগ এবং মানুষের সঙ্গে মানুষের যোগাযোগের ক্ষেত্রে আরও দৃঢ় ও গভীর বন্ধন সৃষ্টি হবে।

এ সময় রাষ্ট্রদূত ইমরান বলেন, একাত্তরের মুক্তিযুদ্ধে সর্বাত্মক সহায়তার জন্য বাংলাদেশ ভারত সরকার এবং জনগণের কাছে কৃতজ্ঞ।

রাষ্ট্রদূত ভারতের রাষ্ট্রপতিকে আশ্বাস দেন যে তিনি দ্বিপাক্ষিক সহযোগিতা আরও প্রসারিত ও একীভূত করার জন্য তার সরকারের লক্ষ্য অর্জনের চেষ্টা করে যাবেন।সুত্র আমাদের সময়

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST