বাবুলকে বাঁচাতে এগিয়ে আসুন
মে ৭, ২০২১, ৪:২১ অপরাহ্ণ

 

নিজস্ব প্রতিবেদকঃ
প্যারালাইসিসে অবশ হয়ে যাওয়া বাবার একমাত্র বেঁচে থাকার অবলম্বন ছেলেটিও প্রবাসে স্ট্রোক করে অবশ হওয়ার পথে। উপার্জিত সমুদয় অর্থ চিকিৎসার পেছনে খরচ করেও কোন কূল কিনারা হচ্ছে না। দীর্ঘ আট মাসের অধিক সময় ধরে অসুস্থ শয্যাশায়ী বাবার ও অসহায় পরিবারের একমাত্র অবলম্বন আজ অর্থের অভাবে চিকিৎসাহীন ভাবে মৃত্যুর দিকে অগ্রসর হচ্ছে। ভাবতেই দুঃখে কষ্টে বুকটা ফেটে যাচ্ছে।

বলছিলাম লক্ষ্মীপুর সদর উপজেলার ৩ নং দালাল বাজার ইউনিয়নের মহাদেবপুর গ্রামের মইজউদ্দিন ব্যাপারী বাড়ির হাবিবউল্লার ছেলে বাবুলের কথা। বাবুল বিদেশ যাওয়ার আগে সুপারি ব্যবসা করে তার অসুস্থ বাবার চিকিৎসা সংসার খরচ, ছোটভাই আলআমিনের পড়ালেখাসহ দুই সন্তানকে নিয়ে বেশ স্বাচ্ছন্দ্যেই জীবন জীবিকা নির্বাহ করছিলেন। আরেকটু ভালো থাকার আশায় সৌদি আরব গেলে বছর না ঘুরতেই হার্ট স্ট্রোক করে বসেন। রুমে কেউ না থাকায় খাটের নিচে পড়ে মাথায় মারাত্মক জখম হয় এবং সময়মতো চিকিৎসকের শরণাপন্ন না হওয়ার দরুন বেশি ক্ষতির সম্মুখীন হন বাবুল। পরবর্তীতে বিদেশে কয়েকদিন কোম্পানি চেষ্টা করেও যখন কোন সুফল পাচ্ছিলেন না তখন অসুস্থ, জ্ঞানহীন বাবুলকে দেশে পাঠিয়ে দেন।

ঢাকার একটি হাসপাতালে তার চিকিৎসা করলে কিছুটা উন্নতির দিকে এলেও বাধ সাধে অর্থনৈতিক সমস্যা। এতে করে অসহায় বাবুলকে ফেরত নিয়ে আসতে হয় গ্রামে। বর্তমানে বাড়ি থেকে আসা যাওয়া করে লক্ষ্মীপুরে প্রতিদিন থেরাপি দেয়াসহ ঔষধ খরচ প্রায় হাজার দেড়েক টাকা প্রয়োজন হয়। প্রতিদিন এত টাকা যোগান দিতে পারছে না তার অসচ্ছল পরিবার।

তাই অসহায় ও অসুস্থ বাবুলের পরিবারের পক্ষে বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন পাড়া-প্রতিবেশী সহ দূর-দূরান্তের সহৃদয়বান ব্যক্তিদের কাছে বিনয়ের সাথে সাহায্য কামনা করা হয়েছে। যার যার তৌফিক অনুযায়ী চিকিৎসার খরচের জন্য সাহায্য করে বাবুলকে বাঁচাতে এগিয়ে আসুন।

সাহায্য পাঠানোর ঠিকানা ও বিকাশ নাম্বার (সরাসরি রোগী)

বাবুল
বিকাশ মোবাইল নাম্বারঃ 01794985890
পিতা/ মোঃ হাবীব উল্লাহ
বাড়ী/ মইজউদ্দিন বেপারী বাড়ী।
গ্রাম/ মহাদেবপুর, (২নং ওয়ার্ড)
ডাকঘর/ দালাল বাজার
থানা/ সদর, জেলা/ লক্ষ্মীপুর।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST