বেনাপোল সীমান্ত থেকে ফেন্সিডিল সহ দুই নারী মাদক পাচারকারী আটক। -
বেনাপোল সীমান্ত থেকে ফেন্সিডিল সহ দুই নারী মাদক পাচারকারী আটক।
আঃজলিল,বিশেষপ্রতিনিধিঃ
আগস্ট ১, ২০২০, ১২:১২ অপরাহ্ণ

যশোরের বেনাপোল সিমান্ত থেকে ১২৭বোতল ভারতীয় ফেন্সিডিল সহ দুই নারী মাদক পাচারকারীকে আটক করা হয়েছে।শুক্রবার (৩১ জুলাই) ভোরে বেনাপোল সীমান্তের আমড়াখালী ও বাইপাস সড়ক থেকে পুলিশ ও বিজিবির পৃথক অভিযানে তারা আটক হয়।

আটকরা হলেন, বেনাপোল পোর্টথানার পুটখালী ইউনিয়নের খড়িডাঙ্গা গ্রামের আজিজের স্ত্রী খাদিজা বেগম (৩২) ও বেনাপোলের ভবারবেড় গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী কবীরের স্ত্রী ফুলজান বেগম (৪০)।

পুলিশ ও বিজিবি সূত্রে জানায়, তাদের কাছে গোপন খবর আসে বেনাপোল সীমান্ত থেকে মাদক নিয়ে যশোরের দিকে যাচ্ছে। এসময় পুলিশ অভিযান চালিয়ে বেনাপোল বাইপাস সড়ক থেকে মাদক বিক্রেতা খাদিজাকে ২৭ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

অন্য দিকে একই সময় বেনাপোল সীমান্ত থেকে মাদক নিয়ে যশোর যাওয়ার পথে আমড়াখালী বিজিবি চেকপোষ্ট থেকে ১০০ বোতল ফেন্সিডিলসহ ফুলজানকে আটক করে বিজিবি সদস্যরা।

বেনাপোল পোর্টথানা পুলিশের উপপরিদর্শক (এসআই) রকুনুজ্জামান আটকের বিষয়টি সময় সংবাদকে নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। পরবর্তীতে যশোর আদালতে সোপর্দ করা হবে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST