ভৈরবে ইতালিফেরত ব্যক্তির মৃ'ত্যু -
ভৈরবে ইতালিফেরত ব্যক্তির মৃ’ত্যু
বিশেষ সংবাদদাতা
মার্চ ২৩, ২০২০, ৩:২৪ অপরাহ্ণ

কিশোরগঞ্জ, ২৩ মার্চ- কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ইতালিফেরত আবদুল খালেক (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। স্থানীয় লোকজনের সন্দেহ, ওই প্রবাসী করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।

রোববার রাত ১১টার দিকে স্থানীয় একটি হাসপাতালে তার মৃত্যু হয়।

মৃত আবদুল খালেক শহরের জগন্নাথপুর এলাকার বাসিন্দা। তার দুই ছেলে বর্তমানে ইতালিতে আছেন।

এদিকে এ ঘটনায় উপজেলা প্রশাসন মৃত ব্যক্তির চারপাশের ১০টি ঘর এবং দুটি বেসরকারি হাসপাতালের মানুষের চলাচল সীমিত করেছে প্রশাসন। ঘটনার রাতে দুই হাসপাতালে যারা কর্মরত ছিলেন, তাদের হাসপাতালের ভেতরেই অবস্থান করতে বলা হয়েছে।

স্থানীয়রা জানান, রোববার রাত সাড়ে ১০টার দিকে আবদুল খালেক শ্বাসকষ্ট নিয়ে শহরের আবেদীন হাসপাতালে গেলে চিকিৎসক তাকে আইসোলেশন সেন্টারে যেতে বলেন। তার স্বজনরা তাকে সেখানে না নিয়ে ডক্টরস চেম্বার নামের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান।

সেখানে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। পরে স্বজনরা তাকে বাড়িতে নিয়ে যায়।

ভৈরব উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ জানান, গত ২৮ ফেব্রুয়ারি তিনি দেশে ফেরেন। ওই ব্যক্তি নিজেই হোম কোয়ারেন্টিনে ছিলেন।

ঢাকা থেকে নমুনা সংগ্রহের জন্য রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) প্রতিনিধিনিরা ভৈরবে এসেছেন। নমুনা সংগ্রহের কাজ করছেন বলে জানান ওই স্বাস্থ্য কর্মকর্তা।

সূত্র: যুগান্তর

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST