যৌ’তুকের দাবিতে গৃহ’বধূকে ন্যা’ড়া করলো স্বামী, গ্র ‘প্তার ৪
বিশেষ সংবাদদাতা
মার্চ ১, ২০২০, ৭:৩০ অপরাহ্ণ

দিনাজপুরে যৌতুকের দাবিতে সোহাগী বেগম (২১) নামের এক গৃহবধূর মাথার চুল কেটে ন্যাড়া করে দেওয়ার ঘটনায় তার স্বামী জনি ইসলাম সুমন (২৫), শাশুড়ি জরিনা বেগম (৪৫), ননদ সুমী বেগম (৩০) ও শ্বশুর হাফিজুর রহমানকে(৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১ মার্চ) দুপুরে দিনাজপুর কোতয়ালী থানার ওসি মোজাফ্ফর হোসেন গ্রেপ্তারের সংবাদ নিশ্চিত করেছেন।

আটক স্বামী জনি ইসলাম সুমন দিনাজপুর পৌর এলাকার পশ্চিম দপ্তরী পাড়ার হাফিজুর রহমানের ছেলে। গৃহবধূ সোহাগী বেগম নীলফামারী জেলা সদরের ছোট সংগলসী গ্রামের আবু সায়েমের কন্যা।

গৃহবধূ সোহাগী বেগম জানান, গত ৩ বছর আগে সোহাগী বেগমের সাথে দিনাজপুর সদরের পশ্চিম দপ্তরী পাড়ার হাফিজুর রহমানের ছেলে জনি ইসলাম সুমনের বিয়ে হয়। তাদের একটি সন্তানও আছে।

২৯ ফেব্রয়ারি তার স্বামী জনি ইসলাম সুমনের সাথে যৌতুকের টাকা নিয়ে তার ঝগড়া বেধে যায়। এমন সময় শাশুড়ি জরিনা বেগম ও ননদ সুমি

বেগম তার স্বামীকে উসকানীমূলক কথা বলে তাকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। এক পর্যায়ে তার স্বামী, শাশুড়ি, ননদ, ও শ্বশুর মিলে তার চুল কেটে ন্যাড়া করে দিয়ে বাড়ি থেকে বের করে দেয়।

কোতয়ালী থানার ওসি মোজাফ্ফর হোসেন বলেন, গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসা বাদ শেষে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। তবে আরও কিছু তথ্যের জন্য আটক স্বামী, শাশুড়ি, ননদ ও শ্বশুরকে ৭ দিনের রিমান্ডের জন্য আদালতে আবেদন করা হবে।

সূত্র : পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST