যৌ’ন’কর্মী নিয়ে তিন বন্ধু’র ফুর্তি, তারপর যা ঘটল
বিশেষ সংবাদদাতা
ডিসেম্বর ১৫, ২০১৯, ৭:৪৩ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাইনাদী কুয়েতপ্লাজা এলাকায় বন্ধুদের ছু’রি’কা’ঘাতে বিকাশ গাইন ওরফে কালু (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন।

এ ঘটনায় স্বপন (২৭) ও সবুজ (২৫) নামে নিহতের দুই বন্ধুকে গ্রেফ’তার করেছে পুলিশ। ঘট’নাটি ঘটেছে রোববার (১৫ ডিসেম্বর) ভোর ৪টায়। নিহত বিকাশ গাইন বরিশালের মেহেন্দিগঞ্জের তেতুলাপাড়া এলাকার কেশব গাইনের ছেলে।

পুলিশ ও নিহ’তের স্বজনরা জানান, শনিবার রাত সাড়ে ৩টার দিকে ঢাকার যাত্রা’বাড়ী থেকে যৌ’নকর্মী ভাড়া করে সিদ্ধির’গঞ্জের পাইনাদী কুয়েতপ্লাজা এলাকায় সারারাত ফুর্তি করে বিকাশ গাইন ওরফে কালু ও তার দুই বন্ধু।

রোববার ভোরে বিষয়টি নিয়ে দুই বন্ধুর সঙ্গে কালুর ঝগড়া হয়। একপর্যায়ে কালুকে ছু’রিকা’ঘাতে হ’ত্যা করে দুই বন্ধু। পরে কালুর ম’র’দেহ ফেলে পালিয়ে যায় তারা। কিছু দূর গেলেই তাদের আটক করে দুই মোটরসাইকেল আরোহী। পরে পুলিশ এসে স্বপন ও সবুজকে গ্রে’ফতার করে এবং নিহ’তের ম’রদেহ উদ্ধার করে ম’র্গে পাঠায়।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, যৌ’নকর্মী নিয়ে বন্ধুদের সঙ্গে বিকাশ গাইন ওরফে কালু ফুর্তি করেছিল। পরে বন্ধুদের ছু’রিকা’ঘাতে কালু নি’হত হন। পালিয়ে যাওয়ার সময় ঘটনার সঙ্গে জড়িত দুই বন্ধুকে গ্রে’ফতার করা হয়। নি’হতের মরদেহ উদ্ধার করে ময়না’তদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক আজিজুল হক বলেন, এ ঘট’নায় নিহ’তের বড় ভাই গোবিন্দ গাইন বাদী হয়ে বিকেলে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা মা’মলা করে’ন। নিহত বিকাশ গাইন ওরফে কালু ভ্যানচালক ছিলেন।সুত্রঃ জুম বাংলা

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST