রাজধানীতে কিশোরীকে গণ’ধর্ষণ, নারী’সহ গ্রেফতার ৪
মার্চ ১৮, ২০২০, ১:৫০ অপরাহ্ণ

রাজধানীতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে কাউলা এলাকায় একটি ঝোপঝাড়ে ১৪ বছর বয়সী এক কিশোরীকে গণধর্ষণের অপরাধে ধর্ষকসহ চারজনকে গ্রেফতার করেছে বিমানবন্দর থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে তাদের ঢাকার বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- আলমগীর ওরফে পায়তারা আলমগীর (২৬), জালাল উদ্দিন ওরফে বাবু (২০), রুবেল হাওলাদার (৩০) ও ধর্ষণে সহয়তাকারী শিল্পী খাতুন।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিমানবন্দর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নূর মোহাম্মদ বলেন, মামলার বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে প্রথমে ধর্ষণে সহায়তাকারী শিল্পী খাতুনকে গ্রেফতার করা হয়। এরপর তার দেয়া তথ্যমতে একে একে বাবু, রুবেল ও আলমগীরকে ঢাকা ও ঢাকার আশপাশ এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

এর আগে শনিবার রাতে ধর্ষণের পর ১৪ বছরের এই কিশোরীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। অসুস্থ কিশোরীটিকে হাসপাতালে নিয়ে আসে এক কিশোর।

সে সাংবাদিকদের জানায়, ওই কিশোরীসহ তারা বিমানবন্দর রেলস্টেশনেই থাকে। রাত আড়াইটার দিকে স্থানীয় কয়েকজন ওই কিশোরীকে ডেকে কাউলার একটি ঝোপঝাড়ে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে।

সূত্র: জাগোনিউজ

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST