শার্শার গোগায় সিমান্তে সেতার বিল থেকে ১৩৯ ফেন্সিডিল আটক। -
শার্শার গোগায় সিমান্তে সেতার বিল থেকে ১৩৯ ফেন্সিডিল আটক।
আঃজলিল শার্শা বেনাপোল থেকেঃ
জুলাই ৩১, ২০২০, ১০:৩৫ পূর্বাহ্ণ

যশোরের শার্শার গোগা সীমান্তের সংলগ্ন পাকারাস্তার সড়কের পাশ্ববর্তি সেতার বিল থেকে ১৪৯ বোতল ফেন্সিডিল আটক করেছে বাগআঁচড়া পুলিশ ফাড়ী তদন্ত কেন্দ্রো।

শুক্রবার ( ৩১শে জুলাই)রাত আনুঃ২.৩০মিনিটের সময় বাগআঁচড়া টু গোগা সড়ক সীমান্ত গোগা কলেজ সংলগ্ন এলাকার পাকা সড়কের রাস্তার পাশ্ববর্তি বিল থেকে থেকে উক্ত ফেন্সিডিল গুলো আটক করা হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যাবসায়ীদের কাছে থাকা ভারতী ফেন্সিডিল গুলো বিলের ভিতর ফেলে রেখে মাদক ব্যাবসায়ী পালিয়ে যায়। তবে এ সময় কাওকে আটক করা সম্ভব হয়নি।

বাগঁআচড়া পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্রে অফিসার ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস জানায়,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে,এক মাদক ব্যবসায়ী মাদকের একটি চালান নিয়ে বাগঁআচড়া সাতমাইল গোগা সড়কের গোগা সীমান্তের পাশ্ববর্তী বিলের ভিতর অবস্থান করছে

এমন সংবসদের ভিত্তিতে বাগঁআচড়া পুলিশের চৌকস দল অভিযান চালিয়ে ১৩৯বোতল ফেন্সিডিল আটক করে। অতঃপর পালিয়ে যাওয়া মাদক ব্যাবসায়ী আসামীদেরকে আটকের পাশাপাশি তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দেওয়া কার্যক্রম প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST