শিশু ধ’র্ষণ মা’মলায় বাবাসহ বাড়ির মালিক আ’টক
বিশেষ সংবাদদাতা
মার্চ ১৮, ২০২০, ১:৫৬ অপরাহ্ণ

যশোর শহরে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে সৎ বাবাসহ দু’জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে দু’জনের বিরুদ্ধে যশোর কোতোয়ালি মডেল থানায় মামলা করেছেন।

আটক নজরুল ইসলাম সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার আব্দুল খালি গ্রামের কালাম শেখের ছেলে। তিনি যশোর শহরের খড়কি

বামনপাড়ার জাহিদ হাসান অনুর বাড়ির ভাড়াটিয়া। অপর আটক হলেন বাড়ির মালির জাহিদ হাসান অনু।

ভুক্তভোগী শিশুর মায়ের দায়ের করা মামলায় উল্লেখ করা হয়েছে, তার আগে বিয়ে হয়েছিল। সেই ঘরে একটি মেয়ে জন্মের পর স্বামীর সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়। পরে আসামি নজরুল ইসলামের সঙ্গে দ্বিতীয় বিয়ে হয়। মেয়েটিকে নিয়ে দ্বিতীয় স্বামীর সঙ্গে যশোর শহরের খড়কি বামনপাড়ার জাহিদ হাসান অনুর বাড়িতে ভাড়া থাকেন। তিনি বিভিন্ন বাসায় ঝি এর কাজ করেন।

১৫ মার্চ সকাল ৮টার দিকে বাসাবাড়িতে কাজ করতে যান। তার স্বামী ও মেয়েটি বাড়িতে ছিল। দুপুর ১২টার দিকে ফিরে বাসায় আসলে তাকে দেখেই মেয়েটি কান্নাকাটি শুরু করে। এ সময় নজরুল বাসা থেকে পালিয়ে যায়।

ঘটনাটি নিয়ে বাড়ির মালিক জাহিদ হাসান অনু কাউকে জানানো অথবা বাড়াবাড়ি করতে নিষেধ করেন। পাশাপাশি নজরুলের সঙ্গে আলোচনা করে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করেন।

পরদিন ১৬ মার্চ রাতে মেয়েটি আরও বেশি অসুস্থ হয়ে পড়লে রাতেই বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়। পুলিশের সহায়তায় তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থানায় এজাহার দেয়া হলে নিয়মিত মামলা হিসেবে রেকর্ড করে থানা পুলিশ। ওই রাতেই পুলিশ নজরুল ইসলাম ও বাড়ির মালিক অনুকে আটক করে।

সূত্র : জাগো নিউজ

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST