শ্রেণিকক্ষে সবার সামনে ছাত্রীকে জড়িয়ে ধরে চুমু (ভিডিও)
অনলাইন ডেস্ক
জানুয়ারি ২৯, ২০২০, ৮:০৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক : শ্রেণিকক্ষের বেঞ্চে বসে এক ছাত্রীকে সবার সামনে জড়িয়ে ধরে ছাত্রের চুমু খাওয়ার একটি ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। ভারতের গুজরাটের গোধরার এক স্কুলে প্রেমিক-প্রেমিকার এই চুমুর ভিডিও প্রকাশ্যে আসার পরই কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে তদন্ত করছে।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিন’র এক প্রতিবেদনে বলা হয়, ওই ঘটনাটি গুজরাটের গোধরার মোরভা হাদফ এলাকার কুরশিকার স্কুলের। বেশ কিছুদিন ধরেই প্রেমের সম্পর্ক গড়ে ওঠে একাদশ শ্রেণির ওই ছাত্রী এবং দ্বাদশ শ্রেণির ছাত্রের। স্কুলেই তাদের দুজনের মধ্যে পরিচয় এবং প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, শ্রেণিকক্ষে কয়েকজন শিক্ষার্থীর উপস্থিতিতে ওই প্রেমিক-প্রেমিকা বেঞ্চে বসে একে অপরকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন। এ সময় পাশ থেকে তাদের সেই ঘটনার ভিডিও করলেও তারা সেদিকে খেয়াল করেনি।

পরে সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করলে কিছুক্ষণের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়।ভিডিওটি প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে স্কুল কর্তৃপক্ষ। তবে দ্রুত কোনো পদক্ষেপ নিতে চাচ্ছেন না তারা। স্কুল কর্তৃপক্ষ জানায়, ক্লাস চলাকালীন ওই ঘটনা ঘটেনি।

দুই ক্লাসের বিরতিতে প্রেমিকাকে জড়িয়ে ধরে চুমু খায় তার প্রেমিক। এ বিষয়ে গোধরার জেলা শিক্ষা কর্মকর্তা বিএস পাঞ্চাল বলেন, ‘ওই ছাত্র ও ছাত্রীর চুম্বনের ভিডিও সামনে আসার পর আমরা মোরভা হাদফের ওই স্কুল কর্তৃপক্ষের কাছে বিষয়টি নিয়ে বিস্তারিত তথ্য চেয়েছি।

স্কুলের প্রিন্সিপাল আমাদের জানিয়েছেন, ঘটনাটি ক্লাসের বিরতিতে ঘটেছে।’ স্কুলের প্রিন্সিপাল বলেন, ‘এ বিষয়ে স্কুল কর্তৃপক্ষ এবং ওই দুই শিক্ষার্থীর সহপাঠীদের জিজ্ঞাসাবাদের প্রক্রিয়া চলছে। ওই দুই শিক্ষার্থীর বাড়িতেও পুরো ঘটনা জানানো হয়েছে।

পুরো বিষয়টি স্পষ্ট হওয়ার পরই এ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।’

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST