সন্ত্রাসের জনপদ করপাড়ায় শান্তির সুবাতাস বইয়ে দিতে চান ছলিম উল্লাহ
সেপ্টেম্বর ২৬, ২০২১, ৬:৩১ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধিঃ
একসময়কার সন্ত্রাস কবলিত করপাড়া ইউনিয়নে শান্তিশৃঙ্খলা ফিরিয়ে আনার লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে ছলিম উল্লাহ স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচন করতে চান বলে জানিয়েছেন।
ইতোমধ্যে ছলিম উল্লাহ বিভিন্ন সমাজ সেবামূলক কর্মকান্ডে নিজেকে জড়িয়েছেন। লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার বহুল আলোচিত-সমালোচিত ৮ নং করপাড়া ইউনিয়নের আসন্ন নির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রচার প্রচারণা চালিয়েছেন তিনি।

খুন ধর্ষণ লুটপাট দুর্নীতি চাঁদাবাজ সন্ত্রাস-নৈরাজ্যময় করপাড়া ইউনিয়নে শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনার নিরলস প্রয়াসে ছলিম উল্লাহ বদ্ধপরিকর।

করপাড়া ইউনিয়নের গৌরীপুর গ্রামের আব্দুল ব্যাপারী বাড়ির মৃত হাসমত উল্লাহ ছেলে ছলিম উল্লাহ দুই ভাই তিন বোনের মাঝে সবার ছোট।
স্থানীয় কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে শিক্ষা জীবন শুরু করে নন্দীগ্রাম বদরপুর উচ্চ বিদ্যালয়, লক্ষ্মীপুর সরকারি কলেজ ও বিশ্ববিদ্যালয় থেকে এমএ (ইসলামিক ইতিহাস) পড়ালেখা সম্পন্ন করেন।

  • পেশাগত জীবনে ছলিম উল্লাহ এমকে ফ্যাশন গার্মেন্টস এর চেয়ারম্যান ও পাশাপাশি একটি জাতীয় দৈনিকের রামগঞ্জ প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।

ছলিম উল্লাহর লক্ষ্য-উদ্দেশ্য হলো মানুষের সেবা করা, পিছিয়ে পড়া অসহায় গরীব জনগোষ্ঠীর উন্নয়নে কাজ করা, জনকল্যাণকর প্রতিটি কাজ অগ্রাধিকার ভিত্তিতে সম্পাদন করা, নারী নির্যাতন পারিবারিক কলহ মাদক নির্মূল সন্ত্রাস-চাঁদাবাজি দূর করা, মানুষের বিপদ আপদে পাশে দাঁড়ানো তার একমাত্র লক্ষ্য উদ্দেশ্য।

ইতোমধ্যে ছলিম উল্লাহ মসজিদ-মাদ্রাসাসহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়নে নিজেকে সম্পৃক্ত রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ছলিম উল্লাহ বলেন শিশু-কিশোরদের মানসিক বিকাশে বিনোদন কেন্দ্র স্থাপন করাই আমার লক্ষ্য গুলোর একটি।

গৌরীপুর সমাজ কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা, গৌরীপুর জামে মসজিদের সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা, গৌরীপুর মাদ্রাসার গভর্নিং বডির সদস্য, কালিকাপুর মডেল টেকনিক্যাল কলেজ অব এগ্রিকালচার অ্যান্ড ফিশারিজ এর পরিচালক, মাস্টার টেক বিজনেস অ্যান্ড সলিউশনস এর স্বত্বাধিকারী, আইন সহায়তা কেন্দ্র (আসক) এর সিনিয়র কো-অর্ডিনেটর, বাংলাদেশ রিপোর্টাস ক্লাবের সহ-সভাপতি (ঢাকা বিভাগীয়), গৌরীপুর তালিমুল কুরআন হেফজ নূরানী মাদ্রাসার উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন।

দল মত, ধর্ম বর্ণ নির্বিশেষে করপাড়া ইউনিয়নের সর্বস্তর মানুষের আস্থা, ভালোবাসা কামনা করেন এই স্বতন্ত্র প্রার্থী।

 

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST