হিরো আলমের আপত্তিকর ভিডিও ফাঁস (ভিডিও সহ) -
হিরো আলমের আপত্তিকর ভিডিও ফাঁস (ভিডিও সহ)
বিনোদন ডেস্ক:
জুলাই ২, ২০২০, ১২:৩১ অপরাহ্ণ

ব্যতিক্রমী নাচ-গান ও মিউজিক ভিডিও দিয়ে আলোচনায় আসা আলোচিত চরিত্র আশরাফুল আলম ওরফে হিরো আলমের অ’শ্লীল ভিডিও প্রকাশ হয়েছে একটি ইউটিউব চ্যানেলে। 

প্রথম সংবাদ নামে একটি ইউটিউব চ্যানেলে ‘হিরো আলমের গোপন আমল নামা ফাঁস’ শিরোনামে ভিডিওটি ব্ল্যা’র করে প্রকাশ হয়েছে। এক মিনিটের ওই ভিডিওটিতে একটি মেয়ের সাথে লাইভ চ্যাটে অ’শ্লীল ভঙ্গিমায় নিজের গো’পনাঙ্গ দেখাচ্ছেন তিনি। 

ইউটিউব চ্যানেলটি থাম্বনেইলে দাবি করে, এতটুকু ভিডিও দেখে যদি হিরো আলম তার কু-ক’র্মের কথা স্বীকার না করে তাহলে তার ৩ মিনিটের ভিডিওটি সম্পূর্ণ প্রকাশ করা হবে। এছাড়া তার চেহারা দেখানো হবে। আর সে চলচ্চিত্রের জন্য কতটা ভয়ংকর হতে পারে তা সকলে বুঝতে পারবেন। 

এর আগে গেল শনিবার (২৭ জুন) রাতে প্রাণনাশের হুমকির অভিযোগ এনে শারমীন আক্তার সাথী নামে এক নার্স  হিরো আলমের বিরুদ্ধে থানায় জিডি করেন।

২০১৬ সালে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকের অবদানে পরিচিত হয়ে উঠেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। সেসময় মুশফিকুর রহিমসহ আরও বেশ কয়েকজন বাংলাদেশি তারকার সাথে সেলফি তুলে তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে ব্যাপক আলোচনার জন্ম দেন। ২০১৭ সালে হিরো আলম অভিনীত প্রথম ছবি মার ছক্কা মুক্তি পায়। ২০১৮ সালে তিনি বিজু দ্য হিরো নামে একটি বলিউড চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন। এছাড়া বাংলাদেশে বেশকিছু বিজ্ঞানপনচিত্র ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন।

২০১৮ সালে হিরো আলম একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে নির্বাচনে অংশ নিয়ে পুনরায় পুনরায় আলোচনায় আসেন।
সূত্র, somoynews.tv

ভিডিও:

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST