৩ লাখ টাকা চাঁদা না পেয়ে হামলা, আহত-২
মার্চ ২৪, ২০২১, ৭:১৪ পূর্বাহ্ণ
  •  

    লক্ষ্মীপুর অফিস, লক্ষ্মীপুরঃ
    রায়পুরে খরিদকৃত সম্পত্তিতে বাড়ী করতে গেলে স্থানীয় কিছু বখাটে ৩ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে বখাটেরা হামলা চালায়। এই নিয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন ভুক্তভোগী আলী আহমেদ।

    লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার পূর্ব চরপাতা গ্রামের আলী আহমেদ। তার প্রবাসী ছেলে কামাল হোসেন ও জামাল হোসেন ১০১১নং সাব কবলা মূলে আর এস ৪৬২নং খতিয়ানে একই এলাকার আজিজের ছেলে বিল্লাল হোসাইনের কাছ থেকে ১০ শতাংশ জমি কেনেন বসতবাড়ি করার জন্য।

    আলী আহাম্মেদ বাড়ি করতে গেলে স্থানীয় গাজী বাড়ির তোফায়েল আহমেদের ছেলে বাবু, মোহাম্মদ হান্নান, মান্নান, পালিত ছেলে রনজন আলি, মৃত আব্দুল করিমের ছেলে আবুল খায়ের, মৃত আব্দুল খালেকের ছেলে নুর মোহাম্মদ, নূর মোহাম্মদের তারেক ও সঙ্গীয় অজ্ঞাত নামা সাত আট জন মিলে ৩ লাখ টাকা চাঁদা দাবি করে।

    চাঁদা দিতে অস্বীকৃতি জানালে গত মাসের ২৫ তারিখ বৃহস্পতিবারে দা, চেনি, লোহার রড, কাঠের ফাইল নিয়ে হামলা চালিয়ে আলী আহমদ ও সবুজকে বেধড়ক পিটিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। এতে আলী আহমদের প্রচুর রক্তক্ষরণে কারনে তাকে ৪ ব্যাগ রক্ত দিতে হয়। এ সময় বখাটে চাঁদাবাজরা শাহিনুর বেগমের ঘরে ঢুকে তার গলায় থাকা এক ভরি ওজনের সোনার চেইন ছিনিয়ে নেয় এবং আলমারির ড্রয়ার ভেঙে ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। শুধু তাই নয়, একই বাড়ির আবুল কাশেমের ঘরে ঢুকে ফাতেমা বেগমের আলমারির ড্রয়ার ভেঙে ৩০ হাজাট টাকা নিয়ে যায় বলে আলী আহাম্মদ মামলার বিবরণীতে উল্লেখ করেন।

    এই নিয়ে তাৎক্ষণিক ঝরনা বেগম বাদী হয়ে রায়পুর থানায় অভিযোগ করলে বিবাদীরা আরো ক্ষিপ্ত হয়ে ঘরবাড়ি ভাঙচুর করে। রায়পুর থানার এসআই আব্দুল কুদ্দুস তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে অবস্থার অবনতি হলে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

    এই নিয়ে বাবু, হান্নান, মান্নান এর সাথে একাধিক বার কথা বলার চেষ্টা করেও তাদের কাউকে পাওয়া যায়নি বিধায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST