1. [email protected] : admin :
মারধর করলে মেডিকেল সার্টিফিকেট কোথায়: আল আমিন - বিডি নিউজ
September 25, 2022, 12:48 pm

মারধর করলে মেডিকেল সার্টিফিকেট কোথায়: আল আমিন

  • Update Time : Wednesday, September 7, 2022
  • 23 Time View

জাতীয় দলের পেসার আল আমিনের বিরুদ্ধে স্ত্রীর দায়ের করা মামলা ও অভিযোগের বিষয়টি একটি সুপরিকল্পিত ষড়যন্ত্র বলে দাবি করেছেন, এই ক্রিকেটার। বুধবার রাতে এক সংবাদ সম্মেলনে এই দাবি করেন তিনি।

গত বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) আল আমিনের বিরুদ্ধে যৌতুকের দাবিতে শারীরিক নির্যাতনের অভিযোগে মামলা দায়ের করেন তার স্ত্রী ইসরাত জাহান।, তার দাবি, স্ত্রীর কাছে ২০ লাখ টাকা দাবি করেছেন, এ ক্রিকেটার। সেই টাকা দিতে রাজি না হওয়ায় দীর্ঘ সময় ধরেই শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হতে হয়েছে তাক

মারধর করলে মেডিকেল সার্টিফিকেট কোথায়: আল আমিন প্রকাশিত: ১০:০৫ অপরাহ্ণ, ৭ সেপ্টেম্বর ২০২২

জাতীয় দলের পেসার আল আমিনের বিরুদ্ধে স্ত্রীর দায়ের করা মামলা ও অভিযোগের বিষয়টি একটি সুপরিকল্পিত ষড়যন্ত্র বলে দাবি করেছেন, এই ক্রিকেটার। বুধবার রাতে এক সংবাদ সম্মেলনে এই দাবি করেন তিনি।

গত বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) আল আমিনের বিরুদ্ধে যৌতুকের দাবিতে শারীরিক নির্যাতনের অভিযোগে মামলা দায়ের করেন, তার স্ত্রী ইসরাত জাহান। তার দাবি, স্ত্রীর কাছে ২০ লাখ টাকা দাবি করেছেন এ ক্রিকেটার। সেই টাকা দিতে রাজি না হওয়ায় দীর্ঘ সময় ধরেই শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হতে হয়েছে তাকে।

বিষয়টিকে নিজের ক্রিকেট ক্যারিয়ার ক্ষতিগ্রস্থ করতে সুপরিকল্পিত, ষড়যন্ত্র বলে দাবি করে আল আমিন বলেন, আমার স্ত্রী দাবি করেছেন তাকে দুই বছর ধরে নির্যাতন করা হচ্ছে। যদি তাই হয়ে থাকে, তাহলে নির্যাতনের প্রমাণ কি? মারধর করলে জখম থাকতো, সেক্ষেত্রে মেডিকেল থেকে চিকিৎসা গ্রহণের সার্টিফিকেট থাকতো।, তেমন কোনো সার্টিফিকেটই তো মামলার জন্য সে দেখাতে পারেনি।

এসময় গণমাধ্যমকে, উদ্দেশ্য করে তিনি বলেন, সে দাবি করেছে আমি তাকে প্রতিদিন পিটাই। তাহলে তার কাছে মারধরের জখমের চিহ্ন দেখতে চান। কোনো মহিলা ডাক্তার বা মহিলা পুলিশ চাইলেই সেই প্রমাণ দেখতে পারতো। এছাড়া আমার বাড়িতে সিসিটিভি ক্যামেরা রয়েছে, প্রয়োজনে সেটি দেখুন তাকে মারধর করা হয়েছে কি-না। তাই আমি বলতে চাই এটি একটি সুপরিকল্পিত ষড়যন্ত্র।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customize BY BD IT HOST