শরীর দেখিয়ে নয়, চোখের পানি ফেলে ভাইরাল হয়েছি: সুবহা

ছবি সংগ্রহীত
‘ভাইরাল’ শব্দটির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত ঢালিউডের নবাগত চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবহা। কেন না ব্যক্তিজীবনের নানা ঘটনার মধ্য দিয়ে তিনি বেশ কয়েকবার ভাইরাল হয়েছেন। বারবার এসেছেন আলোচনায়।

তবে এবার ভিন্ন কারণে আলোচনায় উঠে এসেছেন সুবাহ। সম্প্রতি তার অভিনীত বসন্ত বিকেল চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে। প্রেক্ষাগৃহ পরিদর্শনের পর গণমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন। সেটার উত্তর দিতে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফের বিষ্ফোরক মন্তব্য করলেন তিনি।

রোববার (২৩ অক্টোবর) দিবাগত রাতে ফেসবুকে সুবহা লিখেছেন, হ্যাঁ এখন সিনেমার জন্য ভাইরাল হয়েছি, কারণ এটা আমার প্রথম ছবি, আমি এই ছবির জন্য অনেক কষ্ট করে অভিনয় করেছি।

এর আগে ভাইরাল হলেও তা শরীর দেখিয়ে নয় উল্লেখ করে তিনি লেখেন, এর আগে যখন ভাইরাল হয়েছিলাম তখন কিন্তু শরীর দেখিয়ে ভাইরাল হইনি, সত্যি ঘটনা তুলে ধরে চোখের পানি ফেলে ভাইরাল হয়েছি।

‘মানুষ পয়সা খরচ করে শরীর দেখিয়ে হট ড্রেস পরে ভিডিও বানায়, কত কি করে ভাইরাল হতে চায়, কিন্তু হতে পারে না পারে না। আর যদি আমাকে মানুষজন পছন্দ করে ভালবাসে ফলো করে, তাহলে আমার কি করার আছে বলুন?’

সবাইকে ‘বসন্ত বিকেল’ দেখার আহ্বান জানিয়ে সুবহা বলেন, সবার জন্য শুভকামনা। সবাই বসন্ত বিকেল হলে গিয়ে দেখুন। আশা করি, আমার অভিনয় আপনাদের ভালো লাগবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *