বিএনপি অতীতে বাস পো’ড়ানোয় মালিকরা ধ র্মঘট ডেকেছে: তথ্যমন্ত্রী

বিএনপি অতীতে বাস পোড়ানোয় বাস মালিকরা ধর্মঘট করেছে। মালিক শ্রমিকদের সংগঠনে বিএনপি লোকজনও আছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুরে সচিবালয়ে তিনি এম ন্তব্য করেন। বলেন, বাস মালিকরা তাদের পরিবহন রক্ষার জন্য ধর্মঘট ডাকছে, এটা তাদের অধিকার। বিএনপির সমাবেশে সরকার বাধা দিচ্ছে না।

বিএনপি শান্তিপূর্ণভাবে সমাবেশ করুক, সরকার তা চায় বলেও জানান তথ্যমন্ত্রী। বলেন, বিএনপি বিদ্যুৎ নিয়ে নানান কথা বলে। কিন্তু নৈতিকভাবে বিএনপির বিদ্যুৎ নিয়ে কথা বলার অধিকার নেই। ড. হাছান মাহমুদ আরও বলেন, যেকোনো রাজনৈতিক দল নিবন্ধনের জন্য আবেদন করতে পারে। তবে জামায়াতের নামে কেউ যদি আবেদন করে সেটা ইসি দেখবে বলেও জানান তথ্যমন্ত্রী। এদিকে নতুন খবর খেলার মাঠের প্রাণ হলো দর্শক। দর্শক না হলে মাঠে খেলা জমেই না। অবশ্য অনেকেই আসেন খেলা দেখতে আবার কেউ বা নিছক সময় কাটানোর উদ্দেশে। তবে এবার টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারত- নেদারল্যান্ডের ম্যাচ চলাকালীন ঘটে গেলো অন্যরকম এক ঘটনা। আর দক্ষ ক্যামেরাম্যানের নজর এড়ায়নি সেই দৃশ্য।

নেদারল্যান্ডের ব্যাটের ৭ম ওভারে ক্যামেরাম্যান ক্যামেরা নিয়ে যান দর্শকদের দিকে। আর সেখানেই ধরা পড়ে দৃশ্যটি। খেলা চলাকালীন এক ছেলে তার পছন্দের মানুষটিকে সবার সামনেই হাঁটু গেড়ে প্রপোজ করে বসেন। শুধু প্রপোজ করেই ক্ষান্ত হননি তিনি। আঙুলে পরিয়ে দিয়েছেন রিঙ। রিঙ পরানোর সময় ছেলেটিকে বারবার বলতে শোনা গিয়েছে,’ তুমি কি আমাকে বিয়ে করবে’।

রিঙ পরানোর পরে ছেলে-মেয়ে উভয়েই উভয়কে জড়িয়ে ধরে। আর সেই দৃশ্য মুহূর্তেই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল তাদের নিজস্ব ভেরিফায়েড পেজে এই ভিডিও প্রকাশ করেছে। যা মুহূর্তেই ভাইরাল হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *