‘গণমাধ‍্যমকর্মীদের সাথে যোগ দিয়ে ফুটেজ সংগ্রহ করলেন সাকিব!’

জিম্বাবুয়ের বিপক্ষ ম‍্যাচের আগে দারুণ ফুরফুরে মেজাজে আছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। ব্রিসবেনে পৌঁছে হাস্যোজ্বল সাকিব গণমাধ‍্যমকর্মীদের মতোই ধারণ করেছেন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুসের বক্তব্য। সাকিব বিতর্ক নিয়ে নীরব থাকলেও প্রোটিয়াদের বিপক্ষে বাজে হারে হতাশা প্রকাশ করেছেন জালাল।

সাকিব আল হাসানকে বোঝা বড় দায়। কখনো তিনি হাস্যোজ্বল, কখনো আত্মকেন্দ্রিক আবার কখনও বাউণ্ডুলে। বাংলাদেশ দল প্রোটিয়াদের কাছে বাজেভাবে হেরে বিপর্যস্ত। খারাপ পারফরম‍্যান্সের চাপের সাথে সিডনিতে টিম ম্যানেজমেন্টের আদেশ অমান্য করে ইভেন্ট ম্যানেজমেন্টের অনুষ্ঠানে যোগ দিয়ে বিতর্কের জন্ম দিয়েছেন সাকিব। কিন্তু সিডনি থেকে ব্রিসবেন পাড়ি দিয়ে বিমানবন্দরে দেখা গেল নির্ভার সাকিবকে। ফুরফুরে মেজাজে থাকা এই অলরাউন্ডার গণমাধ‍্যমকর্মীদের সাথে যোগ দিয়েছেন ফুটেজ সংগ্রহের কাজেও।

ব্রিসবেনের পর সিডনিতেও খেলার মাঠের বাইরের কাণ্ডে বিতর্কিত হয়েছেন সাকিব। কিন্তু কেন বারবার এমন কাজ করছেন অধিনায়ক। বিসিবির প্রটোকল কি সবার জন্য এক নয়? এই বিষয়ে কথা বলতে নাজার বোর্ড। তবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষ বাজে হারের হতাশা লুকাননি ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস।

প্রোটিয়াদের বিপক্ষ হারলেও এখনো টুর্নামেন্টে ভালো করার সুযোগ আছে দুই ম‍্যাচে দুই পয়েন্ট পাওয়া লাল সবুজের প্রতিনিধিদের। সেই কথাই মনে করিয়ে দিলেন জালাল। জিম্বাবুয়ের বিপক্ষ জয় ভিন্ন কিছুই ভাবছে না টিম ম্যানেজমেন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *