‘প্রধানমন্ত্রীর মাছ ধরার ছবি প্রশংসা কুড়াচ্ছে নেট দুনিয়ায়’

শত ব্যস্ততার মধ্যেও পরিবারের সদস্যদের সাথে সময় কাটান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছুটির দিনে গণভবনের জলাশয়ে বোন শেখ রেহানাকে পাশে নিয়েই ছিপ নিয়ে বসে যান মাছ ধরতে। বড়শিতেও ধরা পড়ে বড় একটি চিতল মাছ। প্রধানমন্ত্রীর মাছ ধরার কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করার সাথে সাথে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

শুক্রবার (২৮ অক্টোবর) বাংলাদেশ আওয়ামী লীগের অফিশিয়াল ফেসবুকে পেজে শেয়ার করা তিনটি ছবিতে দেখা গেছে গণভবনের জলাশয় থেকে বড়শি দিয়ে বড় একটি চিতল মাছ ধরেছেন বঙ্গবন্ধুর দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা।তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ছবি তিনটি নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে শেয়ার করেছেন।

দলীয় ফেসবুক পেজে ছবিতে ইতোমধ্যে ৪১ হাজার রিঅ্যাক্ট পড়েছে। শেয়ার হয়েছে প্রায় ২ হাজারটি।

দলের ফেসবুক পেজে শেয়ার করা ছবিগুলোর সাথে একটি ক্যাপশনও দেয়া হয়েছে। তাতে লেখা হয়েছে, ‘রাষ্ট্রীয় ও দলীয় কাজের শত ব্যস্ততার মধ্যেও মাসের কোনো একটি ছুটির দিন যেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য অনেক আনন্দের। বিশেষ করে ছোট বোন শেখ রেহানা থাকলে তো কথাই নেই! দুই বোন ছিপ নিয়ে বসে যান মাছ ধরতে। মাঝে মাঝে বড়সড় মাছও ধরা পড়ে তাদের বড়শিতে। বাঙালি মানেই মাছে-ভাতে বেড়ে ওঠা এক জাতি। শুভকামনা বঙ্গবন্ধুর দুই কন্যার জন্য’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *