‘রংপুরে সমাবেশস্থলে মা’রা গেছে বিএনপি নেতা মোস্তাফিজ

‘রংপুর কালেক্টরেট ঈদগাহ মাঠে বিএনপির বিভাগীয় গণসমাবেশ চলাকালে এক যুবদল নেতার মৃ’ত্যু হয়েছে। আজ শনিবার (২৯ অক্টোবর) বিকেলে এ ঘটনা ঘটে। মৃত ব্যক্তির নাম মোস্তা’ফিজুর রহমান। তিনি দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক। মোস্তাফি’জুর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃ’ত্যুবরণ করেন বলে জানা গেছে।

শনিবার (২৯ অক্টোবর) বিকেল সোয়া চারটায় সমাবেশ স্থলের মাইকে ঘোষ’না দিয়ে বিষয়টি নিশ্চি’ত করা হয়। কাহারোল উপজেলার বিএনপি সভাপতি গোলাম মোস্তফা জানান, আজ সকালে নেতাকর্মীদের নিয়ে সমাবেশে যোগ দেন মোস্তাফিজুর রহমান। বিকেল পৌনে ৪টার দিকে তিনি স্ট্রো’ক করলে হাসপা’তালে নেয়ার পথে মা’রা যান তিনি।

উল্লেখ্য, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকার, পু’লিশের গুলি’তে ৫ নেতা-কর্মী নি’হতের প্রতি’বাদে রংপুর বিভাগীয় গণসমাবেশের ডাক দেয় দলটি। রংপুর শহরের কালেক্টরেট ঈদগাহ মাঠে শনিবার দুপুর সোয়া ১২টার দিকে আনুষ্ঠানিকভাবে বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরু হয়।এদিকে নতুন খবর প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় কলেজ ছাত্রীর গাল কেটে দিল জাহিদ, ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ধারালো ক্ষুর দিয়ে কলেজ ছাত্রীর গাল কেটে দিয়েছে জাহিদ হোসেন (১৮) নামে এক বখাটে। জাহিদ হোসেন গফরগাঁও ইউনিয়নের উথুরা শিবগঞ্জ বাজার এলাকার কবীর হোসেনের ছেলে।

শনিবার (২৯ অক্টোবর) সকাল ৯ টায় গফরগাঁও মহিলা ডিগ্রী কলেজ গেইটে এই ঘটনা ঘটে। গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ফারুক হোসেন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, র্দীঘদিন যাবত কলেজ ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে ইভটিজিং করে আসছিল বখাটে জাহিদ। এতে কলেজ ছাত্রী রাজী না হওয়ায় ঘটনার দিন সকালে কলেজ গেইটে অবস্থান নেয় বখাটে জাহিদ ও তার সহযোগীরা।

এসময় ওই ছাত্রী কলেজ গেইটে আসলে তার পথরোধ করে ফের প্রেমের প্রস্তাব দেয় জাহিদ। কিন্ত তাতে রাজী না হওয়ায় ধারালো ক্ষুর দিয়ে তার মুখ ও গালের বেশ কয়েকটি স্থান কেটে দেয় ওই বখাটে। এই পর ঘটনার পর হট্টগোল সৃষ্টি হলে পালিয়ে যায় বখাটে জাহিদ। পরে কলেজ ছাত্রীকে উদ্ধার করে স্থানীয় স্থাস্থ্য কমপ্রেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

ওসি মোঃ ফারুক হোসেন বলেন, এখনো এ ঘটনায় থানায় কোন অভিযোগ দায়ের হয়নি। তবে, আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *