‘বিএনপিতে যোগ দিলেন আ.লীগ ও জাপার অর্ধশত নেতাকর্মী’

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় দলের কাছে যথাযথ মূল্যায়ন না পাওয়ায় বিএনপিতে যোগদান করেছেন আওয়ামী লীগ ও জাতীয় পার্টির অর্ধশত নেতাকর্মী। শনিবার (২৯ অক্টোবর) রাতে জেলার কেন্দুয়া উপজেলা বিএনপির নেতাদের সঙ্গে আনুষ্ঠানিকভাবে তারা যোগদান করেন। আজ (৩০ অক্টোবর) দুপুরে কেন্দুয়া উপজেলা বিএনপির সভাপতি জয়নাল আবেদীন ভূইয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

বিএনপিতে যোগদান করা আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতারা হলেন- কেন্দুয়া উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ইকবাল কবির, উপজেলার বলাইশিমুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, কান্দিউড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন, কান্দিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য জুয়েল মিয়া

আশুজিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. বিল্লাল হোসেন প্রমুখ এবং তাদের নের্তৃত্বে অন্তত অর্ধশত নেতাকর্মী বিএনপিতে যোগ দেন। অনুষ্ঠানে স্থানীয় বিএনপির পক্ষ থেকে ফুলের মালা গলায় পড়িয়ে তাদেরকে বরণ করে নেওয়া হয়।

বিএনপির সভাপতি জয়নাল আবেদীন ভূইয়া বলেন, উপজেলা বিএনপির কার্যালয়ে আয়োজিত এ যোগদান অনুষ্ঠানে আমার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নেত্রকোনা জেলা বিএনপির সদস্য সচিব ড. রফিকুল ইসলাম হিলালী এবং উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মজিবুর রহমান মজনুর পরিচালনায় ওই অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর বিএনপির সভাপতি খোকন আহম্মেদ, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন খান।

নেত্রকোনা জেলা বিএনপির সদস্য সচিব ড. রফিকুল ইসলাম হিলালী বলেন, আওয়ামী লীগ সরকারের কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে উঠেছে জনজীবন। তাই এ দল ত্যাগ করে বিএনপিতে যোগদান করেছেন। এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

জাতীয় পার্টি ছেড়ে আসা ইকবাল কবির বলেন, জাতীয় পার্টির কোনো নেতা নাই। তারা লেজুরবৃত্তির রাজনীতি করে। এছাড়া আমার পরিবারের অন্যরা সবাই বিএনপি করেন। সব মিলিয়ে জাতীয় পার্টি ছেড়ে বিএনপির আর্দশকে ভালোবেসে যোগদান করেছি। আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ছেড়ে আসা জসিম উদ্দিন বলেন, আওয়ামী লীগ করে কোনো মূল্যায়ন পাইনি। বড় নেতাদের কাছে আমাদের মতের কোনো দামই নাই। তাই বিএনপিতে যোগদান করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *