‘বিয়ের পর ক্যাট রিনাকে নতুন নাম দিলেন শাশুড়ি’

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ বলি পাড়ার অন্যতম চর্চিত জুটি। দুজনের প্রেম থেকে বিয়ে তারপর হানিমুন। সব কিছুই যেনো কাটছে স্বপ্নের মতো। শ্বশুর, শাশুড়ি, দেবরকে নিয়ে দিব্যি সংসার করছেন এই সুন্দরী। আর তাইতো ভিকির মা পুত্রবধূকে আদর করে দিলেন নতুন নাম। খবর আনন্দবাজার পত্রিকার।

বিয়ের পর ক্যাট হয়ে গিয়েছিলেন শ্বশুর বাড়িতে। আর পাঞ্জাবি পরিবারে সদস্যদের নাম একটু অন্য ধাঁচের হয়ে থাকে। আর তাইতো ক্যাটের শাশুড়ি তাকে নাম দিলেন ‘কিট্টু’।প্রায় এক বছর হতে চলল সংসার পেতেছেন ক্যাটরিনা। ৯ ডিসেম্বর ২০২১ সালে সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা। এই কয়েক মাসে জীবনে এসেছে অনেক পরিবর্তন। তেমনই আরও এক গল্প শোনালেন নায়িকা। বললেন, শ্বশুরবাড়িতে আমায় সবাই ভালবেসে কিট্টু বলে ডাকে। হিট-ফ্লপের মাঝে নায়িকা নিজের জীবন যে বেশ গুছিয়ে নিয়েছেন এই গল্প যেনো তারই প্রমাণ। ‘জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের তালাকপ্রাপ্ত স্ত্রী বিদিশা সিদ্দিককে দলের প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধীদলীয় নেতা রওশন এর শাদের নাম ও পার্টির নাম ব্যবহারে নিষে ধাজ্ঞা দেওয়া হয়েছে। আজ শনিবার (২৯ অক্টোবর) দুপুরে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যা লয়ের প্যাডে লিখিত চিঠিতে দলের কেন্দ্রীয় সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সহসভাপতি খন্দকার মনিরুজ্জামান টিটু এ নিষেধাজ্ঞা দেন।

খন্দ কার মনিরুজ্জামান টিটু, জাতীয় পার্টির লক্ষ নেতাক র্মীর প্রা ণের স্পন্দন রওশন এরশাদ। তার ও দলের নাম ব্যবহার করে বিদিশা সিদ্দিক যেসব রাজনৈ তিক কর্ম তৎপরতা চালাচ্ছেন, তাতে দেশজুড়ে পার্টির নেতাকর্মীদের হৃদয়ে র ক্তক্ষরণ হচ্ছে। যা কোনোভাবেই মেনে নেওয়া যায় না।

তিনি আরো বলেন, রওশন এরশাদের অসুস্থতার কথা উল্লেখ করে বিদিশা নিজেকে দলেরভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা করেছে। যা এক ধরনের প্রতারণা এবং রওশন এরশাদের জন্য অসম্মা নজনক। শুধু তাই নয়, দলের পক্ষ থেকে কো-চেয়ারম্যান, সহ-সাধারণ সম্পাদক, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদকের মতো অন্যান্য পদও বিদিশা বণ্টন করেন, যা নেতা-কর্মীদের সঙ্গে প্রতা রণার শামিল।

মনিরুজ্জামান টিটু হুশিয়ারী দিয়ে বলেন, সাত কর্ম দিবসের মধ্যে সব পদ-পদবি বিলুপ্ত ঘোষণা করে পার্টির নেতাকর্মীদের কাছে ক্ষমা না চাইলে প্রতারণা ও দলের ভাবমূর্তি ক্ষুন্ন করা এবং বিরো ধীদলীয় নে তার নাম ব্যবহার করে মান হানি করার অপরা ধে বিদিশার বিরুদ্ধে প্রচলিত আ ইনে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *