ফাঁকা ঘরে খোলা’মেলা কা’লো পো’শাকে তুমুল নাচ সু’ন্দরী যুব’তীর, ঝড়ে’র গতিতে’ ভাইরা’ল [ভিডিও]

সােশ্যাল সাইটে নানা সময় ভাইরাল হয় নানা রকমের ভিডিও। কখনো কখনাে মানুষের মন বি’ষাদে ভরে ওঠে ভাইরাল এই ভিডিওগু’লি দেখতে দেখতে।

আবার কখনাে মানুষের মন খুশি হয়ে যায় কোনো ভিডিও দেখে। যুগের হিড়িকে বিভিন্ন সময় বিভিন্ন জিনিসই ভাইরাল হয় সােশ্যাল মিডিয়ায়। যুগ যেমন বদলেছে,তেমনি মানুষের চা’হিদা বদলেছে যুগের স’ঙ্গে তাল মিলিয়ে। মানুষ আপডেট হচ্ছে প্রতিনিয়ত। আর তাই এখন প্রতিমুহূর্তে মানুষের পছন্দও বদলাচ্ছে আধুনিকতার ছোঁয়ায়।

একটা সময় যখন সব থেকে বেশি জনপ্রিয়তা ছিল ধ্রুপদী নাচ গানের, আজ সেখানে পাশ্চাত্যের নাচ গানের বিভিন্ন ধারাও যুক্ত হয়েছে ধ্রুপদী নাচ গানের সাথেআস্তে আস্তে আধুনিক হচ্ছেন মানুষ। নিজের ঐতিহ্যময় অতীতকে সম্মান দেওয়ার সাথে সাথে সমান তালে গ্রহণ করছে আধুনিকতাকেও। সম্প্রতি একটি আধুনিক নাচের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে বেলি ডান্স করছেন একজন সুন্দরী তরুণী। মূহুর্তের মধ্যেই সকলের মন জয় করে নিয়েছে তরুণীর সেই অসাধারণ নৃত্যশৈলী।

তরুণী নাচ করছিলেন কালাে রঙের পােশাক পরে। সােশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ‘রামতা যােগী’ গানের তালে তার অসাধারণ নাচ।

ইতিমধ্যে অনেক মানুষ দেখে ফে’লেছেন এই ভিডিওটি। ভিডিওর চারপাশে বইছে লাইক কমেন্টের বন্যা। আর তরুণীর অ’ঙ্গভ’ঙ্গি এমনই যে, তা সহজেই নজর কাড়ে সকলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *