বাং”লাদেশের খেলা দেখতেই লন্ডন থেকে এসেছি: ব্রি”টিশ তরুণী

ছবি সংগ্রহীত
ক্রি”কেটের খুদে ফরম্যাটে অনুজ্জ্বল বাংলাদেশ। বিশ্বকাপের আগে সমর্থক ও দেশবাসীকে মিছে আশা দেওয়ার পক্ষে ছিলেন না অধিনায়ক সাকিব আল হাসান।
সাকিব-সো”হানরা কোনো আশা না দিলেও বাংলাদেশের অস্ট্রেলীয় প্রবাসীরা ঠিকই আশা নিয়ে গ্যালারিতে বসে টাইগারদের সমর্থন জানিয়ে যাচ্ছেন। শুধু অস্ট্রেলিয়ার বিভিন্ন শহর থেকে নয়; কানাডা, আমেরিকা ও ইংল্যান্ড থে”কেও বাংলাদেশি প্রবাসীরা যাচ্ছেন সেখানে বাংলাদেশের খেলা দেখতে।

এ”বার দেখা মিলল ব্যতিক্রম কিছু। বাংলাদেশের খেলা দেখতে সুদূর ইংল্যান্ড থেকে এসে”ছেন ব্রিটিশ তরুণী। তার সঙ্গী ইংল্যান্ডে বসবাসকারী এক বাংলাদেশি।
সো”নালি চুলের ওই তরুণীকে দেখা গেল বাংলাদেশের জার্সি পরা, হাতে লাল-সবুজের পতাকা।

নি”জের নাম প্রকাশ না করে বাংলাদেশের এক গণমাধ্যমকর্মীকে ওই তরুণী বললেন, ‘বাংলাদেশ নিয়ে অনেক গল্প শুনেছি। এখনো দেশটি দেখা হয়নি। তবে ব্রি”টেনে বাঙালিদের মিশে এটি নিশ্চিত যে, দেশটির মানুষেরা অসাধারণ। যে কারণে বাংলাদেশ নিয়ে আমার কৌতূহল রয়েছে। এবার বাংলাদেশের ক্রিকেট ম্যাচটি দেখার সু”যোগ পেলাম। হাতছাড়া করিনি। ম্যাচটি উপভোগ করে দারুণ রোমাঞ্চিত আমি!’

তিনি আরও জা”নালেন, বাংলাদেশের খেলা দেখতেই লন্ডন থেকে এসেছেন ব্রিসবেন।
তরুণী বললেন, ‘বাংলা”দেশ দলটার প্রতি আমার টান অন্যরকম। তাই তো লন্ডন থেকে সোজা চলে এসেছি ব্রিসবেনে। গ্যালারিতে বসে বাংলাদেশের পক্ষে স্লো”গান দেব।’

স”মর্থকদের অবশ্য খুশিও করেছেন সাকিব বাহিনী। বিশ্বকাপে সুপার টুয়েলভে দুটো ম্যাচ জিতে এখন সেমিফাইনালের স্বপ্ন বুনছেন টাইগাররা। প্রথম ম্যাচে নে”দারল্যান্ডসকে ৯ রানে হারিয়েছে বাংলাদেশ। এর পর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হতাশ ম্যাচ উপহার দিলেও ব্রি”সবেনে জিম্বাবুয়ে ৩ রানে হারিয়েছেন টাইগাররা

আরও পড়ুন 👉👇
স্বামী-স্ত্রী একসঙ্গে অন্তঃসত্ত্বা! (ভিডিও)
বলিউডের তারকা দম্পতি রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি সুজা। দীর্ঘদিন একসঙ্গে পর্দায় উপস্থিতি নেই তাদের। এবার সেই অপেক্ষার অবসান হতে চলেছে। ‘মিস্টার মাম্মি’-তে চমক নিয়ে আসছেন তারা।
তবে সিনেমাটির পোস্টার প্রকাশ্যে আসতেই চমকে যান দর্শক। কারণ, সেখানে দেখা যাচ্ছে, নায়ক অন্তঃসত্ত্বা! ইতোমধ্যেই সিনেমাটি ঘিরে দর্শকের কৌতুহল বেড়েছে।

রোববার (৩০ অক্টোবর) ইনস্টাগ্রামে ‘মিস্টার মাম্মি’র ট্রেলার প্রকাশ করেছেন রীতেশ। সেখানে দেখা যাচ্ছে, চিকিৎসকের কাছে ছুটে যাচ্ছেন নায়ক। সেখানে গিয়ে জানতে পারেন, তিনি অন্তঃসত্ত্বা। ডাক্তারের মুখে এমন কথা শুনে চোখ ছানাবড়া রীতেশের।

এদিকে রীতেশের স্ত্রী জেনেলিয়াও অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। তবে কি স্বামী-স্ত্রী একই সঙ্গে সন্তানধারণ করবেন? স্বামী কীভাবে সন্তান জন্ম দেবে, সেটি ভেবে চিন্তায় পড়েন স্ত্রী। কী করে এমনটা ঘটল, সেটি ভেবেও চিন্তিত তিনি। পুরো ঘটনা জানতে অপেক্ষা করতে হবে আর মাত্র কয়েকটা দিন। আগামী ১১ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *