স্বামী-স্ত্রী একসঙ্গে অন্তঃসত্ত্বা! (ভিডিও)

ছবি সংগ্রহীত
বলিউডের তারকা দম্পতি রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি সুজা। দীর্ঘদিন একসঙ্গে পর্দায় উপস্থিতি নেই তাদের। এবার সেই অপেক্ষার অবসান হতে চলেছে। ‘মিস্টার মাম্মি’-তে চমক নিয়ে আসছেন তারা।
তবে সিনেমাটির পোস্টার প্রকাশ্যে আসতেই চমকে যান দর্শক। কারণ, সেখানে দেখা যাচ্ছে, নায়ক অন্তঃসত্ত্বা! ইতোমধ্যেই সিনেমাটি ঘিরে দর্শকের কৌতুহল বেড়েছে।

রোববার (৩০ অক্টোবর) ইনস্টাগ্রামে ‘মিস্টার মাম্মি’র ট্রেলার প্রকাশ করেছেন রীতেশ। সেখানে দেখা যাচ্ছে, চিকিৎসকের কাছে ছুটে যাচ্ছেন নায়ক। সেখানে গিয়ে জানতে পারেন, তিনি অন্তঃসত্ত্বা। ডাক্তারের মুখে এমন কথা শুনে চোখ ছানাবড়া রীতেশের।

এদিকে রীতেশের স্ত্রী জেনেলিয়াও অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। তবে কি স্বামী-স্ত্রী একই সঙ্গে সন্তানধারণ করবেন? স্বামী কীভাবে সন্তান জন্ম দেবে, সেটি ভেবে চিন্তায় পড়েন স্ত্রী। কী করে এমনটা ঘটল, সেটি ভেবেও চিন্তিত তিনি। পুরো ঘটনা জানতে অপেক্ষা করতে হবে আর মাত্র কয়েকটা দিন। আগামী ১১ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি

ছবি সংগ্রহীত 👉👇
এবার ভিডিও ছেড়ে আলোচনার জন্ম দিলেন পূজা চেরী
ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী পূজা চেরী কদিন আগেই আলোচনায় ছিলেন শাকিবের সঙ্গে প্রেম সম্পর্ক, অসম্পর্ক এসব বিষয় নিয়ে। গুঞ্জন ছড়িয়েছিল শাকিবের সঙ্গে গভীর প্রেমে মত্ত পূজা। তবে পূজা চেরী শুধু এসব অস্বীকারই করেননি, রীতিমতো আইনি ব্যবস্থা নেওয়ার কথাও জানিয়েছিলেন।

অবশ্য গুঞ্জন যারা ছড়িয়েছিল তাঁদের বিরুদ্ধে শাকিব ইতোমধ্যে আইনি পদক্ষেপ নিয়েছেন। সেসব ক্ষয়ে যাওয়া কথা। টাটকা কথা হলো পূজা চেরী বেশ কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করে নতুনভাবে আলোচনার জন্ম দিয়েছেন। তার রেশ কাটতে না কাটতে সোমবার দুপুরে ভিডিও ছেড়ে তুমুল আলোচনার সৃষ্টি করেছেন।

রবিবার প্রকাশিত এসব ছবিতে আবেদনময়ী রূপে ধরা দিয়েছেন পূজা। কেউ কেউ পূজাকে এই ছবিতে আলিয়া ভাটের সঙ্গেও তুলনা করছেন। আলিয়ার সাম্প্রতিক সময়ের মুক্তি পাওয়া গাঙ্গুবাঈ চলচ্চিত্রের চরিত্রের সঙ্গেও তুলনা করেছেন। ছবিতে পূজা লিখেছেন, ‘সবকিছুরই সৌন্দর্য আছে, সবাই এই সৌন্দর্য দেখতে পায় না।’

এই ছবির পরেই ফটোশুটের ভিডিওপ্রকাশ করেছেন পূজা। আর এই ভিডিও হুমড়ি খেয়ে দেখছে নেটিজেনরা। শুধু তাই নয় মন্তব্যের বন্যা বয়ে যাচ্ছে। নেতিবাচক-ইতিবাচক দুই ধরনের মন্তব্যই দেখতে পাওয়া যাচ্ছে।

কিছুদিন আগে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে পূজা চেরীর নিউ ইয়র্ক যাওয়ার কথা ছিল। শাকিব খান বিতর্ক ব্যাপকভাবে ছড়িয়ে পড়লে ব্যাক্তিগত কারণ দেখিয়ে ওই অনুষ্ঠানে অংশ নেননি। অথচ যুক্তরাষ্ট্রের ভিসা পেয়ে ফেসবুকে জোরালোভাবে জানান দিয়েছিলেন অভিনেত্রী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *