প্রস্তুতি নিচ্ছেন ৮৮তম বিয়ের.বয়স ৬১ বছর

১৪ বছর বয়সেই প্রথম বিয়ে করেছিলেন তিনি। জীবনের ৬১ বছর পার না হতেই করেছেন ৮৭টি বিয়ে। তিনি এখন প্রস্তুতি নিচ্ছেন ৮৮তম বিয়ের। ওই ব্যক্তির নাম কান। তিনি ইন্দোনেশিয়ার পশ্চিম জাভার মাজালেঙকারের বাসিন্দা। পেশায় তিনি একজন কৃষক। একের পর এক বিয়ে করায় অনেকে তাকে ‘ইন্দোনেশিয়ার প্লেবয় কিং’ নামে ডাকেন। খবর এনডিটিভির।

খবরে বলা হয়, কানের প্রথম স্ত্রী তার চেয়ে বয়সে দুই বছরের বড় ছিল। বিয়ের দুই বছরের মাথায় তার ওই স্ত্রী বিচ্ছেদ নেন। ‘দুর্বল মানসিকতার’ কারণে স্ত্রী তাকে ছেড়ে যান। কান অবশ্য তার এই ‘দুর্বল মানসিকতার’ ব্যাখ্যা দেননি।

কান স্বীকার করেন এ ঘটনায় বেশ রেগে যান তিনি। তাই তিনি চেয়েছিলেন ‘আধ্যাত্মিক’ জ্ঞান, যাতে বহু নারী তার প্রেমে পড়ে। তবে তিনি এমন কিছু করতে চাননি, যা নারীদের জন্য ভালো হবে না। তিনি নারীদের আবেগ নিয়ে খেলতেও রাজি নন। অনৈতিক কাজ না করে বিয়ে করাই ভালো বলেও জানান তিনি।

শিগগিরই ৮৮ বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন কান। মজার বিষয় হলো, এবার তিনি তার সাবেক স্ত্রীকে আবার বিয়ে করছেন। ওই নারী কানের ৮৬তম স্ত্রী ছিলেন। সে সময় বিয়ের এক মাসের মাথায় বিচ্ছেদ হয় তাদের। আগের ৮৭ জন স্ত্রীর ঘরে কানের কতজন সন্তান রয়েছে, তা জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *