‘যে কারণে মুখো শ পরে ঘোরেন শিল্পা শেঠির স্বামী

‘বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। মাঝেমধ্যেই তিনি নানান কার্য’ক্রমের জন্য ব্যাপক সমালোচনার শিকা’র হন। গেল বছর প’র্নো’গ্রাফি মাম’লায় ‘হয়েছিলেন রাজ। কিন্তু পরে জামিনে মুক্তি পান তিনি। তারপর থেকেই মুখোশ ছাড়া বাইরে বের হন না রাজ। যেখানেই যাননা কেন, সব জায়গায়ই বিভিন্ন ধরনের মু’খোশ পরিহিত অবস্থায় দেখা যায় তাকে।

এমন অদ্ভুত আচরণ কেন করছেন তিনি? এতদিন তার কোনো উত্তর পাওয়া না গেলেও, অবশেষে মুখ খুলেছেন রাজ কুন্দ্রা। তিনি বলেন, মিডি’য়ার ক্যা’মেরা এ’ড়িয়ে যাওয়ার জন্যই মুখো’শ পরি। মিডিয়া ট্রায়া’লের মধ্য দিয়ে যেতে হয়েছে আমাকে। আর এতে আমি খুবই আহত হয়েছি। যদিও সংবাদমাধ্যম আই’নের ঊর্ধ্বে নয়।

২০২১ সালের ১৯ জুলাই শিল্পার স্বামী রাজ কুন্দ্রা’কে আটক করেন মুম্বাই পুলিশ। পর্ন ভিডিও তৈরি করে বিভিন্ন অ্যাপে প্রচার করার কারণে তাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে ভার’তীয় দ’ণ্ডবিধি ও তথ্য প্র’যুক্তি আই’নের ৩৪, ২৯২ ও ২৯৩ (অ’শ্লীল ছবি ও অ’শালীন বিজ্ঞা’পন তৈরি এবং তা প্রচার), ৪২০ (প্রতা’রণা) ধারায় তার বিরু’দ্ধে মা’মলা করা হয়।

উল্লেখ্য, গত বছর ১৫ সেপ্টেম্বর মু’ম্বাই পুলি’শ ম্যাজি’স্ট্রেট কোর্টে ১৫০০ পাতার সাপ্লিমেন্টারি চার্জ’শিট জমা দেন রাজের বি’রুদ্ধে। তবে একই বছরের ১৮ সে’প্টেম্বর জা’মিনে বের হয়ে আ’সেন তিনি।তার আইন’জীবী দাবি করেন, তাকে ফাঁ’সানো হচ্ছে। তার বিরুদ্ধে পু’লিশের কাছে কো’নো প্রমাণই নেই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *