নিরাশ করবেন না ব্রাজিল ভক্তদেরও: সুখবর দিলেন হিরো আলম

ছবি সংগ্রহীত
আসন্ন কাতার ফুটবল বিশ্বকাপ ঘিরে এ দেশের দর্শকের উন্মাদনার অন্ত নেই। বিশেষ করে ব্রাজিল-আর্জেন্টিনার ভক্তদের মাঝে। বাড়িঘর-দোকানপাটে পছন্দের দলের পতাকার রং করানো, ছাদে-রাস্তাঘাটে পতাকা টানানোসহ কত কী যে দেখা যায়, তার ইয়াত্তা নেই। সেই উন্মাদনার পারদ আরেকটু বাড়াতে আসছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম।

আর্জেন্টাইন ভক্তদের মাতাতে নতুন গান নিয়ে আসছেন তিনি। এ নিয়ে সংবাদমাধ্যমকে হিরো আলম বলেন, ‘বিশ্বকাপের আনন্দ বাড়াতে একটি গান করেছি। আগামীকাল দুপুরে গানটি প্রকাশ করা হবে। এর শিরোনাম জিতবে এবার আর্জেন্টিনা। এটা আসলে আর্জেন্টিনার ভক্তদের জন্য, কিন্তু সবারই ভালো লাগবে।’

তবে নিরাশ হওয়ার কিছু নেই ব্রাজিল ভক্তদের। তাদের জন্যেও গান নিয়ে আসছেন আর্জেন্টিনার সমর্থক এই কনটেন্ট ক্রিয়েটর। তিনি বলেন, ‘আর কয়েক দিন পর ব্রাজিলের ভক্তদের জন্যেও একটা গান নিয়ে আসছি।’ এর আগে ‘২০২১ কোপা আমেরিকা’র সময়ও মেসিকে নিয়ে ‘উই লাভ মেসি’ শিরোনামে একটি করেছিলেন মেসি ভক্ত হিরো আলম।

এদিকে জিতবে এবার আর্জেন্টিনা গানটির কথা ও সুর যৌথভাবে করেছেন হিরো আলম ও এফ এ প্রীতম। আর গানটির মিউজিক ভিডিওর শুট ঢাকাতে করা হয়েছে বলে জানান হিরো আলম।

হিরো আলম বলেন, বিশ্বকাপ উপলক্ষে আমি এর আগে মেসিকে নিয়ে এই গানে কণ্ঠ দিয়েছিলাম। সেই গান আর্জেন্টিনার সাপোর্টার তো ভালোভাবে গ্রহণ করছে। তার পাশাপাশি সবাই ভালো বলেছে। গানটি অনলাইন প্লার্টফর্মে ভাইরাল হয়েছে। আশা করছি এই গানটি সবাই ভালোভাবে নিবে। খেলার মধ্যে গানটি আলোচনায় থাকবে।

হিরো আলম আরও বলেন, খেলার মধ্যে হার-জিত থাকবে। আর তা মেনে নিতে হবে। আরও একটা জিনিস সময় মাথায় রাখতে হবে আমাদের সবার পরিবার আছে। তাহলে আর কোনো সমস্যা হবে না। সবাই দোয়া করবেন, মেসি এইবার কাপ নিয়ে দেশে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *