৮ বছরের বালককে যৌন নির্যাতন, নারী গ্রেফতার
মার্চ ২৮, ২০২২, ৬:১৪ অপরাহ্ণ

৮ বছরের এক বালককে মারধর ও যৌন হয়রানির অভিযোগে ৪২ বছরের এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের দিল্লির দ্বারকায়। খবর নিউজ এইটিনের।

পুলিশ জানিয়েছে, অভিযোগকারী আট বছর বয়সী এক কিশোর। ৮ বছর বয়সী ওই ছেলেটিকে কেবল মারধরই করেননি, তার পায়ুদেশে কোনো বস্তুও প্রবেশ করিয়ে দেন ওই নারী।

ঘটনার পরে সে তার মাকে জানায় যে অভিযুক্ত প্রথমে তাকে সজোরে আঘাত করেন এবং পরে সেক্টর ২২-এর একটি আবাসিক ভবনের ছাদে নিয়ে গিয়ে তার সঙ্গে অশালীন আচরণ করেন।

পুলিশ আরও জানায়, গত ১৩ মার্চ সন্ধ্যা ৬টার দিকে তারা এই ঘটনার কথা জানতে পারে। ছেলেটির মা পুলিশের কাছে অভিযোগ করেছেন যে, তার ছেলে যখন খেলছিল, তখন অজ্ঞাত পরিচয় এক নারী তার ছেলেকে হঠাৎই মারধর করে। তদন্তের সময়ে ওই কিশোরের মায়ের বক্তব্যের সত্যতার প্রমাণ মিলেছে।

৪২ বছর বয়সী ওই নারীর নাম কবিতা। এই নৃশংস ঘটনার প্রায় তিন দিন পর ওই নারীকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

পুলিশের জেরায় ওই নারী জানিয়েছেন, তিনি ছেলেটিকে চড় মেরেছেন এবং পরে তার গোপনাঙ্গে একটি বস্তু ঢুকিয়ে যৌন নির্যাতনও করেছেন

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST