২৩ শে নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের কাউন্সিল অনুষ্ঠিত হবে
২৩ শে নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের কাউন্সিল অনুষ্ঠিত হবে
বিশেষ সংবাদদাতা
অক্টোবর ১৫, ২০১৯, ৩:৪৩ অপরাহ্ণ

বাংলাদেশ আওয়ামী যুবলীগBangladesh Awami Jubo League) বাংলাদেশের প্রথম যুব সংগঠন যা ১৯৭২ সালের ১১ই নভেম্বর প্রতিষ্ঠিত হয়। সংক্ষেপে যুবলীগ নামে সংগঠনটি বহুল প্রচলিত। এটি বাংলাদেশ আওয়ামী লীগের যুব অ’ঙ্গসংগঠন।এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন শেখ ফজলুল হক মনি।

গোলাম আজম মামুনকে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাধারণ সম্পাদক দেখতে চান নেতাকর্মীরা ঢাকা মহানগর উওর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, ক্লি’ন ইমেজের অধিকারী ও আদর্শবান কর্মীবান্ধব নেতা গোলাম আজম মামুনকে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাধারণ সম্পাদক হিসাবে দেখতে চান তার কর্মী ও সমর্থকরা। স্বৈ’রাচার-বি’রোধী আন্দোলনের সময় ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে রাজনীতিতে প্রবেশ করা গোলাম আজম মামুন অনেক হা’মলা-মা’মলা-নি’র্যাতন স’হ্য করেছেন। আওয়ামী লীগ ক্ষ’মতায় থাকলেও তিনি ছিলেন ক্ষ’মতার বাইরে। কখনো ক্ষ’মতার স্বা’দ পাননি। বারবার হয়েছেন রাজনৈতিক প্র’তিহিংসার শি’কার। তবুও থেকেছেন সৎ ও নি’র্ভিক। ২১ আগস্ট গ্রে’নেড হা’মলায় আ’হতদের উ’দ্ধারকারী যুবনেতা গোলাম আজম মামুন সেদিন পুলিশের লা’ঠিচার্জ স’হ্য করে নিজের দা’য়িত্ব পালন করেছেন। যা আওয়ামী লীগের রাজনীতির ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে। গোপালগঞ্জের কৃতি সন্তান গোলাম আজম মামুন সৎ রাজনীতিবিদ হিসেবে সর্ব মহলে পরিচিত। তার বি’রুদ্ধে কোন দু’র্নীতির অ’ভিযোগ কেউ কখনও করতে পারেনি। গোলাম আজম মামুন জনকণ্ঠ নিউজ কে  বলেন, ‘ব্যক্তিগত জীবনে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই। আওয়ামী লীগের জন্য নিজের জীবন দিতে প্রস্তুত। আমি কর্মী বান্ধব যুবলীগ গড়ে তুলতে চাই।

“ক্লিন ইমেজের” অ’ধিকারী ও একজন আ’দর্শবান ক’র্মীবান্ধব নেতা সাবেক সহ-সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উওর ।রাজপথ আর কারাগার থেকে বিকশিত ছাত্র নে’তৃত্ব ঢাকা কলেজ ও ঢাকা মহানগর উঃ ছাত্র লীগের সাবেক সুদর্শন সহ-সভাপতি ছাত্র নেতা গোপালগঞ্জের কৃতি সন্তান শেখ মোহাম্মদ গোলাম আজম মামুন কে “ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের  “সাধারণ সম্পাদক” হিসেবে দেখতে চাই।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST