প্রে'মিক নি'র্মাতার সঙ্গে মেহজাবিনের ভিডিও ভাইরাল
প্রে’মিক নি’র্মাতার সঙ্গে মেহজাবিনের ভিডিও ভাইরাল
বিনোদন ডেস্ক
অক্টোবর ২০, ২০১৯, ৪:১০ অপরাহ্ণ

এই সময়ের ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। সমান তালে নাটক টেলিফিল্মে অভিনয় করে চলেছেন তিনি। শুধু অভিনয় দিয়েই নয়, ব্যক্তি জীবনের নানা বিষয় নিয়ে আলোচনায় থাকেন এই তারকা। সম্প্রতি একটি ভিডিওকে ঘিরে আলোচনায় এই অভিনেত্রী।

ভিডিওটিতে দেখা যাচ্ছে রাজধানীর বসুন্ধরা সিটিতে নির্মাতা আদনান আল রাজীবের হাত ধরে হাঁটছেন মেহজাবিন। এর আগেও এই নির্মাতার সঙ্গে বিভিন্ন রেস্টুরেন্টে ঘুরতে দেখা গেছে তাকে। তাদের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে অনেক দিন থেকেই। তবে এই বিষয়ে মুখ খোলেননি তারা।এই বিষয়ে রাজীব-মেহজাবিন সব সময় একে অপরের ভালো বন্ধু বলেই দাবি করে আসছেন। কিন্তু এবার তাদের ভিডিওতে একসঙ্গে দেখে নানা মন্তব্য করছেন নেটিজনরা।

বছর খানেক আগে একটি ছবি প্রকাশ হলে মেহজাবিন বিয়ে করেছেন বলে গুঞ্জন ওঠে। কিন্তু সে খবরকে নাকচ করে দেন মেহজাবিন। গণমাধ্যমকে বলেন, মোনাজাত ধরার যে ছবিটি ভাইরাল হয়েছে সেটি তার বড় ভাইয়ের মেয়ে মেহভীনের জন্মদিনের। ভাতিজার প্রথম জন্মদিনে বাসায় মিলাদের আয়োজন করা হয়েছিল বলে জানান মেহজাবিন। সেই মিলাদে ঘনিষ্টজনদের দাওয়াত করা হয়েছিল।এবার নতুন করে এই ভিডিও নিয়ে আলোচনায় তারা। বিষয়টি নিয়ে মুঠো ফোনে তাদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়। ফোনে কল ঢুকলেও সাড়া দেননি তারা।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST