ঝিনাইদহে দুই যুবককে কু'পিয়ে জ'খম
ঝিনাইদহে দুই যুবককে কু’পিয়ে জ’খম
বিশেষ সংবাদদাতা
অক্টোবর ২০, ২০১৯, ১০:৩৭ অপরাহ্ণ

ঝিনাইদহ শহরের ষাটবাড়িয়া এলাকায় প্রতিপক্ষের ধারালো অ’স্ত্রের আ’ঘাতে দুই যু’বক আহত হয়েছেন। রোববার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।আ’হতরা হলেন- শহরের কালিকাপুর এলাকার আজগর আলীর ছেলে ইমামুল (২১) ও একই এলাকার কুদ্দুসের ছেলে মাতিন (১৭)।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন জানান, রোববার রাতে ইমামুল ও মাতিন মোটরসাইকেলে শহরের ষাটবাড়িয়া এলাকায় ঘোরাঘুরি করছিলেন। এ সময় ওই এলাকার অনিক ও প্রনামসহ কয়েকজন যুবক তাদের গতিরোধ করে ধারালো অ’স্ত্র দিয়ে আঘাত করেন। পরে স্থানীয়রা টের পেয়ে তাদেরকে উ’দ্ধার করে হাসপাতালে পাঠায়।

তিনি জানান, ধারণা করা হচ্ছে তাদের মধ্যে আগের কোনো বি’রোধ আছে। যে কারণে আজ কথা কাটাকাটির এক পর্যায়ে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় এখনও কোনো মা’মলা হয়নি। তবে জড়িতদের আ’টকের চেষ্টা চলছে।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মিথিলা ইসলাম জানান, আহতদের মধ্যে ইমামুলের শারীরিক অবস্থা বেশি খারাপ। তার বুকে ও মাথায় ধা’রালো অ’স্ত্রের আ’ঘাত রয়েছে। উন্নত চিকিৎসার জন্য ইমামুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে হাসপাতালে ভর্তি থাকা মাতিনের শারীরিক অবস্থা শ’ঙ্কামুক্ত।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

কুষ্টিয়া অফিস

ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

+৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

jonokonthonews@gmail.com

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
Powered By U6HOST